কেষ্টর মতোই দশা! তিহাড়ে ৮ কেজি কমল ‘অসুস্থ’ কেজরিওয়ালের, কোন রোগে আক্রান্ত দিল্লির CM?

বাংলা হান্ট ডেস্কঃ জেলের চার দেওয়ালের মধ্যেই জীবন কাটছে দিল্লির মুখ্যমন্ত্রীর। তবে সেখানে নাকি ভালো নেই অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। দিন দিন খারাপ হচ্ছে তাঁর শরীর। গ্রেফতার হওয়ার পর থেকে এখনও অবধি ৮ কেজি ওজন কমেছে তাঁর, দাবি করেছে আম আদমি পার্টি (Aam Aadmi Party)।

লোকসভা নির্বাচনের ঠিক মুখে গত ২১ মার্চ আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার হন দিল্লির মুখ্যমন্ত্রী (Delhi Chief Minister)। ED-র হাতে গ্রেফতার হন তিনি। প্রথমে কেন্দ্রীয় এজেন্সির হেফাজত, এরপর তিহার জেলে ঠাঁই হয় কেজরিওয়ালের। মাঝে অবশ্য নির্বাচনের প্রচারের জন্য শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন। তবে ভোট মিটতেই ফের তিহারে ফিরতে হয়েছে তাঁকে। এবার সামনে এল AAP নেতার শরীর খারাপের খবর।

   

আম আদমি পার্টির দাবি, প্রথমে ED (Enforcement Directorate) হেফাজত এবং এরপর জেলে যাওয়ার পর কেজরিওয়ালের ওজন দ্রুত কমতে শুরু করেছে। তিনি যখন গ্রেফতার হন, সেই সময় তাঁর ওজন ছিল ৭০ কেজি। বর্তমানে তা এসে দাঁড়িয়েছে ৬২ কেজিতে। AAP নেতৃত্বের দাবি, কী কারণে দিল্লির মুখ্যমন্ত্রীর ওজন কমল সেটা চিকিৎসা করে দেখার দরকার আছে।

আরও পড়ুনঃ লোকসভার পর বাংলায় ফের চলছে ভোট! ২ আসনে প্রার্থীই দিতে পারল না তৃণমূল, শোরগোল

উল্লেখ্য, দিল্লির মুখ্যমন্ত্রীর ডায়াবেটিস রয়েছে। আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়ার পর ED হেফাজতে থাকাকালীন প্রায় ৪ কেজি ওজন কমেছিল কেজরিওয়ালের। ৭০ কেজি থেকে কমে তা প্রায় ৬৬ কেজি হয়ে যায়। এমনকি সুগারও প্রচুর কমে যায় তাঁর। সুগারের মাত্র মাত্র ৪৬ হয়ে যায়। চিকিৎসকদের মতে, এটি ভীষণ বিপজ্জনক।

Arvind Kejriwal

এরপর ফের ওজন কমতে শুরু করেছে কেজুরিওয়ালের। ফলত তাঁর শরীরে জটিল কোনও রোগ বাসা বেঁধেছে কিনা তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। AAP শিবিরের তরফ থেকে অবিলম্বে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে দিল্লির মুখ্যমন্ত্রীর চিকিৎসার দাবি জানানো হয়েছে। চিকিৎসা করলেই তাঁর এত দ্রুত ওজন কমার কারণ জানা যাবে বলে মনে করা হচ্ছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর