‘৩টে অবধি দেখব…’! দিল্লির তাজ হোটেলে কী ঘটেছিল? রাজ্যপালের ‘কীর্তি’ ফাঁসের হুঁশিয়ারি কুণালের!

বাংলা হান্ট ডেস্কঃ ৪ জুন প্রকাশিত হয়েছে ভোটের ফলাফল। এরপর দেখতে দেখতে প্রায় এক মাস হতে চলল। কিন্তু এখনও বরানগর এবং ভগবানগোলার দুই জয়ী তৃণমূল বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং রায়াত হোসেন সরকারের শপথ জট কাটল না। এবার এই প্রসঙ্গে চরম হুঁশিয়ারি দিলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

সায়ন্তিকা, রায়াতের শপথজট নিয়ে ইতিমধ্যেই রাষ্ট্রপতিকে চিঠি দিয়েছেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। রাজ্যপাল সিভি আনন্দ বোসের (Governor CV Ananda Bose) আচরণ ‘সুস্থ গণতন্ত্রের বিরোধী’ বলে দাবি করেছেন তিনি। এমনকি পশ্চিমবঙ্গের প্রাক্তন রাজ্যপাল তথা উপ রাষ্ট্রপতি জগদীপ ধনকড়ের সঙ্গে ফোনে কথাও হয়েছে বিমানের। এর মাঝেই বিস্ফোরক মন্তব্য করলেন কুণাল।

TMC নেতা দিল্লির তাজ হোটেলে কী ঘটেছিল তা ‘ফাঁস’ করে দেওয়ার হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘রাজ্যপালকে আমি সম্মান করি। তবে TMC-র একজন সৈনিক হিসেবে আমি বলতে পারি উনি BJP-র লোকের মতো আচরণ করছেন’। কুণাল আরও বলেন, ‘সোমবার বেলা ৩টে অবধি দেখব। এর মধ্যে যদি আমাদের দু’জন জয়ী প্রার্থীর শপথগ্রহণের ব্যবস্থা না করা হয় তাহলে দিল্লির তাজ হোটেলে কী ঘটেছিল, মঙ্গলবার থেকে সেই অজানা ঘটনা প্রকাশ্যে আসতে শুরু করবে’।

আরও পড়ুনঃ ‘ক্ষমা চেয়ে নিচ্ছি’, কলকাতা হাইকোর্টের অনুষ্ঠানে বিচারপতিদের হাত জোর করে যা বললেন মমতা

উল্লেখ্য, সম্প্রতি রাজভবনে শ্লীলতাহানি কাণ্ড নিয়ে উত্তাল হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী সরাসরি রাজ্যপাল বোসের (CV Ananda Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন। এই ঘটনা প্রকাশ্যে আসার পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছিলেন, ‘আমি আর রাজভবনে যাব না। দরকার হলে রাস্তায় দেখা করব’।

একইসঙ্গে TMC-র তরফ থেকে ইঙ্গিত করা হয়, রাজধানীর বুকে তাজ হোটেলেও নাকি এমনই একটি ঘটনায় নাম জড়িয়েছে রাজ্যপাল বোসের। কুণাল এবার সেই ‘অজানা ঘটনা’ই প্রকাশ্যে আনার হুঁশিয়ারি দিয়েছেন বলে অনুমান করছেন অনেকে। এদিকে সায়ন্তিকারাও স্পষ্ট জানিয়েছেন, বিধায়ক হিসেবে যেহেতু বিধানসভার সদস্য হতে চলেছেন, তাই রাজভবন নয়, বিধানসভাতেই শপথ নিতে চান।

Kunal Ghosh Governor CV Ananda Bose

এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, ‘রাজভবনে যা কীর্তিকলাপ হয়, তাতে মেয়েরা ওখানে যেতে ভয় পায়’। এমতাবস্থায় কুণালের হুঁশিয়ারিতে স্বাভাবিকভাবেই অনেকের মনে কৌতূহল তৈরি হয়েছে। দিল্লির তাজ হোটেলে কী ঘটেছিল? কোন ঘটনা প্রকাশ্যে আনতে চান তিনি? জবাবে TMC নেতা বলেন, একটু অপেক্ষা করুন। সোমবার দুপুরের মধ্যে রাজ্যপাল শপথগ্রহণের ব্যবস্থা না করলে তখনই দেখতে পাবেন।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর