ছেড়েছেন ‘শুভ বিবাহ’-র প্রস্তাব! ছোটপর্দায় ফিরবেন কবে? অকপট অভিনেত্রী ‘নষ্টনীড়’ অভিনেত্রী সন্দীপ্তা

বাংলা হান্ট ডেস্ক: টিভি খুললেই এখন চ্যানেলে চ্যানেলে নিত্যনতুন বাংলা সিরিয়ালের (Bengali Serial) মেলা। স্টার জলসা (Star Jalsha) হোক কিংবা জি বাংলা (Zee Bangla) প্রতিটি চ্যানেলেই এখন একই ছবি। অনেকদিন পর স্টার জলসায় নতুন ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Shubho Bibaho) নিয়ে ছোটপর্দায় কামব্যাক করেছেন দর্শকদের প্রিয় অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। এই সিরিয়ালে তাঁর বিপরীতে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনা।

শুভ বিবাহের প্রস্তাব ফিরিয়েছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)

এই ধারাবাহিকটি সবেমাত্র শুরু হয়েছে টেলিভিশনের পর্দায়। এরইমধ্যে টিআরপি তালিকায় দুর্দান্ত স্কোর করে তাক লাগিয়ে দিয়েছে সোনামণি-হানির নতুন সিরিয়াল। তবে জানলে অবাক হবেন একসময় এই সিরিয়ালের জন্য নির্মাতাদের প্রথম পছন্দ কিন্তু সোনামণি ছিলেন না। টেলিপাড়া সূত্রে খবর, ডিভোর্সি মেয়ের এই ধারাবাহিকে জুটি হিসাবে ‘দুর্গা’ সিরিয়ালের নায়ক-নায়িকা গৌরব-সন্দীপ্তা (Sandipta Sen) জুটিকে ফেরানোর ইচ্ছা ছিল চ্যানেল কর্তৃপক্ষের

কিন্তু শেষ পর্যন্ত তা বাস্তবায়িত হয়নি। কিন্তু কেন? শুভ বিবাহের মতো বিগ বাজেটের সিরিয়ালে অভিনয় করার প্রস্তাব পেয়েও কেন হাতছাড়া করলেন সন্দীপ্তা (Sandipta Sen)? প্রসঙ্গত সম্প্রতি হিন্দুস্তান টাইমস বাংলার কাছে শুভ বিবাহের প্রস্তাব যাওয়ার কথা স্বীকার করে নিয়েই সন্দীপ্তা (Sandipta Sen) বলেছেন, ‘হ্য়াঁ, বেশ কয়েক মাস আগে আমার কাছে এর প্রস্তাব এসেছিল। কিন্তু ডেট সমস্যার কারণে আমি করতে পারিনি। ওই সময় নষ্টনীড় ২-এর শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল, তাই এটা হয়ে ওঠেনি’।

আরও পড়ুন: মৃত্যুর ৪ বছর পর সিনেমাহলে আবার সুশান্ত! প্রয়াত অভিনেতার কোন সিনেমা মুক্তি পাচ্ছে জানেন?

প্রসঙ্গত সন্দীপ্তাকে টেলিভিশনের পর্দায় শেষ বার দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘করুণাময়ী রাণী রাসমণি-উত্তরপর্ব’-এ। তারপর মাঝে কেটে গিয়েছে প্রায় ২ বছর। সেই থেকেই ছোটপর্দা থেকে লম্বা বিরতি নিয়েছেন নায়িকা। ইতিমধ্যেই ওটিটি  প্লাটফর্ম হইচই টিভির জনপ্রিয় ওয়েব সিরিজ ‘নষ্টনীড়’ -এ অভিনয় করে ব্যাপক জনিপ্রিয়তা পেয়েছেন সন্দীপ্তা।

jalsha

তাহলে কি সন্দীপ্তা এবার শুধুই  ওটিটি আর সিনেমাতেই অভিনয় করবেন? ছোটপর্দায় কামব্যাক করার কি কোনো পরিকল্পনা নেই অভিনেত্রীর? এপ্রসঙ্গে সন্দীপ্তা জানিয়েছেন, ‘আমার কোনও বাধবিচার নেই। সব মাধ্যমেই কাজ করতে চাই। টেলিভিশনে ভালো চরিত্রের অফার এলে নিশ্চই করব। টেলিভিশন থেকেই আমার শুরু, ছেড়ে যাওয়ার প্রশ্ন নেই। সঠিক বিষয়ের অপেক্ষায় রয়েছি’।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর