মুম্বাইয়ে জাস্টিন বিবার! অনন্ত-রাধিকার ‘সঙ্গীতে’ গাওয়ার জন্য তাঁর পারিশ্রমিকের অঙ্ক শুনলে ভিরমি খাবেন

বাংলা হান্ট ডেস্ক: মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা। তাই জাঁকজমক তো থাকবেই। এই মুহূর্তে এখন গোটা বিশ্বের নজর ভারতের এই হাই প্রোফাইল বিয়ের দিকেই। আর মাত্র হাতে গোনা ৬ দিন। তারপর আগামী ১২ জুলাই চারহাত এক হতে চলেছে অনন্ত আম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের (Radhika Merchant)। বলিউড তারকা থেকে শুরু করে হলিউডের নামিদামি সেলিব্রেটি সকলেই আমন্ত্রিত তারকাখচিত এই বিয়েতে।

অনন্ত-রাধিকার ‘সঙ্গীতে’ জাস্টিন বিবারের (Justin Bieber) পারিশ্রমিক কত?

অনন্ত-রাধিকার (Anant-Radhika) বিয়ের কার্ড প্রকাশ্যে আসার পরেই সোজা বানারাস গিয়ে কাশি বিশ্বনাথ মন্দিরে বাবা ভোলানাথের চরণে ছেলের বিয়ের কার্ড দিয়ে নিমন্ত্রণ সেরে  এসেছেন নীতা আম্বানি। তারপর তারপর থেকে শুরু হয়ে গিয়েছে একের পর এক নিমন্ত্রণপত্র বিলির পালা। তার আগেই আম্বানিদের নিজস্ব বাসভববনে  শুরু হয়ে গিয়েছে প্রাক বিবাহ অনুষ্ঠান।

   

যার মধ্যে অন্যতম গুজরাটিদের ‘মেমারু’ অনুষ্ঠান। এসবের মধ্যেই গতকাল ৫ জুলাই আম্বানিদের মুম্বাইয়ের বাড়িতেই বসেছিল অনন্ত-রাধিকার সংগীতের আসর। সেখানেই গান গাইতে এসেছিলেন পপ তারকা জাস্টিন বিবার (Justin Bieber) মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়েতে গান গাইতে এসে তিনি যে পারিশ্রমিক নিয়েছেন তা এবার ছাপিয়ে গিয়েছে বাকিদের।

আরও পড়ুন: ছেলের বিয়ে উপলক্ষ্যে ৬০টি বেনারসি কিনলেন নীতা আম্বানি! দাম শুনলেই ঘুরবে মাথা

এমনিতেই ভারতের এই অভিজাত পরিবারের বিয়ে মানেই টাকার ছড়াছড়ি। এমনিতে আম্বানি পরিবারের অনুষ্ঠান মানেই কোটি কোটি  টাকা খরচ করে বিদেশ থেকে আনা হয় শিল্পী। ইতিপূর্বে অনন্ত-রাধিকার জামনগরের প্রি-ওয়েডিং  অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন  রিহানা। হাজির ছিলেন ভারতের পাঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ-ও।

justin

এরপর ইটালির বিলাসবহুল ক্রুজের অনুষ্ঠানে বিপুল  টাকা খরচ করে নিয়ে আসা হয়েছিল  শাকিরা, কেটি পেরি, পিট বুলের মতো তারকাদের। আর এদিন অনন্ত-রাধিকার সংগীতের অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন পপ তারকা জাস্টিন বিবার (Justin Bieber)। সূত্রের খবর এই একদিনের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য তিনি নাকি প্রায় ৮৩ ক‌োটি টাকা নিয়েছেন। প্রসঙ্গত এর আগে অনন্তের বোন ইশার বিয়ের সময় গাইতে এসে  প্রায় ৩৩ কোটি টাকা নিয়েছিলেন বিয়োন্সে।তবে এদিন সব  তারকাদের  ছাপিয়ে গিয়েছেন জাস্টিন বিবার।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর