হবু বরের টি-শার্ট পরেই শ্যুটিং ফ্লোরে দিতিপ্রিয়া! কবে বিয়ে করছেন রাণীমা 

বাংলা হান্ট ডেস্ক: চলতি বছরের হোলিতেই প্রেম জীবনে সীলমোহর দিয়েছিলেন ছোট পর্দার রাণীমা অর্থাৎ অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। লুকোছাপা না করে রং খেলার দিন দিতিপ্রিয়া (Ditipriya Roy) নিজেই জানিয়েছিলেন তাঁর  সম্পর্কের কথা। জানা যায় এর আগেও সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। যদিও তা টেকেনি।  তাই এবার এই হবু বরকে নিয়ে একটু বেশি সাবধানে অভিনেত্রী।

দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) প্রেমজীবন:

ইতিমধ্যেই প্রেমিকের ঝলক তিনি প্রকাশ্যে এনেছেন ঠিকই, তবে এখনও  পর্যন্ত তাঁর  পরিচয় কারও সামনে আনেননি অভিনেত্রী। তবে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে আলোচনা করতে তিনি একেবারেই আগ্রহী নন। তবে অনুরাগীদের উদ্দেশ্যে দিতিপ্রিয়া (Ditipriya Roy) শুধু জানিয়েছিলেন তাঁর  প্রেমিক বিনোদন জগতের মানুষ নন। তিনি একেবারেই চান না তাঁদের  সম্পর্ক নিয়ে অযথা কাটা-ছেঁড়া করা হোক।

   

তাই আপাতত প্রেমিকের পরিচয় গোপন রেখেছেন দিতিপ্রিয়া। তবে অভিনেত্রীর মা জানিয়েছিলেন তিনি হবু জামাইকে ঋভু বাবু বলে ডাকেন। কিন্তু কে এই ঋভু বাবু? তাঁর পরিচয় নিয়ে এখনও রহস্য জিইয়ে রেখেছেন অভিনেত্রী। প্রেমিকের পরিচয় এখনই সামনে না আনলেও  মাঝেমধ্যেই নিজের প্রেম জীবনের ঝলক সোশ্যাল মিডিয়া শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

সম্প্রতি তেমনই প্রেমিকের টিশার্ট পরেই শুটিং ফ্লোরে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই প্রেমিকের টিশার্ট পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে দিতিপ্রিয়া লিখেছিলেন, ‘ওর টি-শার্ট পরলে আমি সবচেয়ে খুশি থাকি…’।

আরও পড়ুন: মুম্বাইয়ে জাস্টিন বিবার! অনন্ত-রাধিকার ‘সঙ্গীতে’ গাওয়ার জন্য তাঁর পারিশ্রমিকের অঙ্ক শুনলে ভিরমি খাবেন

প্রসঙ্গত মার্চ মাসে প্রেমে সিলমোহর দিয়ে সাক্ষাৎকারে দিতিপ্রিয়া বলেছিলেন, ‘এর আগে আমার সঙ্গে অনেকের নাম জড়িয়ে ভুলভাল খবর হয়েছে। যার মধ্যে একবিন্দু সত্যতা নেই। সুহত্র থেকে শুরু করে আরও অনেক সহ-অভিনেতাকে নিয়ে মিথ্যা রটনা লেখা হয়েছে। এইবার তেমন কিছু ঘটুক আমি চাই না।’

Ditipriya

সূত্রের খবর এখন রিভুবাবুর বয়স ২৩, আর দিতিপ্রিয়ার সবে ২১! তাই এখনই তাদের বিয়ে করার প্ল্যান নেই। কেরিয়ারই একমাত্র ফোকাস। তবে বিয়ে নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘অনেকেই বিয়ে নামক এই ইনস্টিটিউশনটায় বিশ্বাস করে না। তবে হ্যাঁ, আমি বিয়েতে ভীষণভাবে বিশ্বাসী। এখনও অনেক দেরি আছে বিয়ে করতে। এই মুহূর্তে আমরা দুজনেই নিজেদের কেরিয়ারে ফোকাস করছি’।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর