TRP তালিকায় ছক্কা হাঁকাচ্ছে ‘শুভ বিবাহ’! সোনামণি নয়, সুধা চরিত্রে প্রথম পছন্দ কে ছিল জানেন?

বাংলা হান্ট ডেস্কঃ গত কয়েক মাসে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার পর্দায় বেশ কয়েকটি নতুন সিরিয়াল (Bengali Serial) শুরু হয়েছে। এর মধ্যে অন্যতম হল ‘শুভ বিবাহ’ (Shubho Bibaho)। পরকীয়া, ত্রিকোণ প্রেমের ঘ্যানঘ্যানানি ছেড়ে একেবারে ভিন্ন স্বাদের কনসেপ্ট নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। TRP তালিকাতেও বেশ ভালো পারফর্ম করছে এই সিরিয়াল। সোনামণি সাহা এবং হানি বাফনার অনস্ক্রিন কেমিস্ট্রি দেখতে বেশ ভালোলাগছে দর্শকদের।

‘শুভ বিবাহ’ সিরিয়ালের (Bengali Serial) নায়িকা হিসেবে প্রথম পছন্দ কে ছিল জানেন?

স্টার জলসার ‘শুভ বিবাহ’ ধারাবাহিকের (Bengali Serial) নায়িকার নাম সুধা। ডিভোর্সী সুধা এখন নিজের পরিবারের কাছেই বোঝা হয়ে দাঁড়িয়েছে। তাকে দ্বিতীয় বিয়ে দিয়ে বাড়ি থেকে তাড়াতে চায় পরিবারের কিছু সদস্য। যদিও সুধা নিজের অতীত লুকিয়ে নতুন জীবন শুরু করতে চায় না। অন্যদিকে নায়ক তেজ বড়লোক পরিবারের ছেলে। দুই ভিন্ন জগতের দুই মানুষের মধ্যে কীভাবে ‘শুভ বিবাহ’ হবে সেই নিয়েই সিরিয়ালের (Serial) কাহিনী।

ইতিমধ্যেই সুধা ও তেজের বিয়ের ট্র্যাক এসে গিয়েছে সিরিয়ালে। বর্তমান ট্র্যাক বেশ পছন্দ করছেন দর্শকরা। তাড়াতাড়ি সুধা-তেজের চার হাত এক হোক, সেটাই চাইছেন প্রত্যেকে। তবে অনেকেই হয়তো জানেন না, ‘শুভ বিবাহ’র নায়িকা হিসেবে ইতিমধ্যেই দর্শকমন জয় করে ফেললেও, সোনামণি (Sonamoni Saha) কিন্তু এই চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিলেন না।

আরও পড়ুনঃ ‘জগদ্ধাত্রী’র কাঁকন রূপে জিতেছেন দর্শকমন! এই খুদে অভিনেত্রীর আসল পরিচয় চমকে দেবে

স্টুডিওপাড়ার কানাঘুষো বলছে, ‘শুভ বিবাহ’র সুধা চরিত্রের অফার প্রথমে অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) কাছে গিয়েছিল। ছোটপর্দার হাত ধরে কেরিয়ার শুরু করে বর্তমানে টলিউড এবং ওয়েব দুনিয়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। তবে শোনা যাচ্ছে, মনের মতো প্রোজেক্ট না পেলে এখনই টেলিভিশনে ফিরতে চাইছেন না সন্দীপ্তা। সেই কারণে ‘শুভ বিবাহ’র অফারও ফিরিয়েছেন তিনি।

Sonamoni Saha Sandipta Sen

সন্দীপ্তা রিজেক্ট করার পর এই ধারাবাহিকের অফার যায় সোনামণির কাছে। ‘এক্কা দোক্কা’ শেষ হওয়ার পর এই সিরিয়ালের হাত ধরে ফের ছোটপর্দায় ফেরেন তিনি। বর্তমানে রাধিকার মোড়ক ছেড়ে সুধা রূপেই দর্শকমনে রাজ করছেন সোনামণি।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর