চিনতে পারছেন এই টলিউড নায়িকাকে? ছোট থেকে একটুও বদলায়নি মুখ! বলুন তো কে

বাংলা হান্ট ডেস্কঃ সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই সিনেদুনিয়ার নানান তারকাদের ছেলেবেলার ছবি ভাইরাল হতে দেখা যায়। কখনও তারকারা নিজেরাই সেই ছবি শেয়ার করেন, কখনও আবার তাঁদের ফ্যান পেজের তরফ থেকে তা দুনিয়ার সামনে তুলে ধরা হয়। সম্প্রতি যেমন জনপ্রিয় এক টলিউড অভিনেত্রীর (Tollywood Actress) কিশোরী বয়সের ছবি বেশ সাড়া ফেলেছে নেটপাড়ায়।

ছবির এই কিশোরী কোন টলিউড অভিনেত্রী (Tollywood Actress) বলুন তো?

ছোট থেকে নাচ-গান বড্ড ভালোবাসেন এই অভিনেত্রী। সেভাবেই বড় হয়েছেন তিনি। এখন টেলিভিশন (Bengali Serial) থেকে শুরু করে সিনেমা (Tollywood), সর্বত্র চুটিয়ে কাজ করছেন। সেই সঙ্গেই সামলাচ্ছেন নিজের নাচের স্কুল। ছেলেবেলায় পাড়ার অনুষ্ঠান থেকে শুরু করে স্কুলের প্রোগ্রাম, সবকিছুতে অংশ নিতেন তিনি। অভিনয়ের প্রতি ভালোবাসাটাও হয়তো সেখান থেকেই। বিগত কয়েক দশক ধরে টলিউড কাঁপানো এই অভিনেত্রীকে চিনতে পারছেন?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে রবীন্দ্রজয়ন্তীর বেশ কিছু স্মৃতি তুলে ধরেন জনপ্রিয় এই টলিউড অভিনেত্রী (Tollywood Actress)। ক্যাপশনে লেখেন, ‘আমার সেই আদুরে মেয়েবেলা, অদূরে দাঁড়িয়ে আছে… ছোটবেলার রবীন্দ্রজয়ন্তী ঘিরে কত স্মৃতি; নাচের তালিম, গানের মহড়া … পড়াশোনার ফাঁকে ফাঁকে একটু একটু করে গড়ে তোলা প্রস্তুতির আনন্দ অবসর। খুন মনে আছে এমনই এক রবীন্দ্রজয়ন্তীর দিন অনুষ্ঠান চলতে চলতেই লম্বা একটা লোডশেডিং হল! কিন্তু আমাদের শিশু মনের উদ্যমে সব প্রতিবন্ধকতাকে বুড়ো আঙুল দেখিয়ে হ্যারিকেন জ্বালিয়ে অনুষ্ঠান করলাম আমরা… এ যেন সে দিনের কথা … স্মৃতির সোনায় জত্নে রাখা আমার মেয়েবেলা, মনে পড়ে সেই সব দিন’।

আরও পড়ুনঃ খুলে যাচ্ছে আঁচল! অম্বানির ছেলের সঙ্গীতে লাইমলাইটে অমিতাভের নাতনি, হু হু করে ভাইরাল ভিডিও

আশা করি, এতক্ষণে বুঝে গিয়েছেন এই ছবিগুলি টলিপাড়ার কোন অভিনেত্রীর। সম্প্রতি যে অভিনেত্রী নিজের মেয়েবেলার স্মৃতি শেয়ার করেছেন তিনি আর কেউ নন, বরং সবার প্রিয় অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। কয়েকদিন আগে অবধি তাঁকে স্টার জলসার (Star Jalsha) ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasha) সিরিয়ালে দেখেছেন দর্শকরা। কোজাগরী চরিত্রে অভিনয় করে বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন তিনি।


সম্প্রতি ‘জল থই থই ভালোবাসা’র সফর শেষ হয়েছে। এরপর কয়েকদিনের ছুটি কাটিয়ে ফের শহরে ফিরেছেন অভিনেত্রী। টেলিভিশনের পাশাপাশি সিনেদুনিয়াতেও চুটিয়ে কাজ করছেন অপরাজিতা। মানসী সিনহা পরিচালিত ‘এটা আমাদের গল্প’ সিনেমায় প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর