পেট থেকে বের হচ্ছে দশ মাসের বাচ্চা! ‘তোমাদের রাণী’র প্রমো দেখে হেসে গড়াচ্ছেন দর্শক

বাংলা হান্ট ডেস্ক: বাংলা সিরিয়াল (Bengali Serial) মানেই বিনোদনের ডেলি ডোজ। টিভি খুললেই এখন চ্যানেলে চ্যানেলে বাংলা সিরিয়ালের মেলা। তবে সময়ের সাথে সাথে ইদানিং পাল্টেছে বাংলা সিরিয়ালের ট্রেন্ড। তাছাড়া দিনের শেষে এখন সব সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি স্কোর। টিআরপি কমলেই কপি পড়ছে সেই সিরিয়ালের ওপর। এরফলে কোনো সিরিয়ালের স্লট পাল্টে যাচ্ছে তো কোনোটা আবার শেষ হয়ে যাচ্ছে মাঝপথেই।

সোশ্যাল মিডিয়ায় তোমাদের রাণী  (Tomader Rani) নিয়ে হাসাহাসি

তবে একঝাঁক নতুন সিরিয়ালের মধ্যেও কিন্তু রমরমিয়ে চলছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘তোমাদের রাণী ‘ (Tomader Rani)। প্রসঙ্গত দর্শক টানতে অধিকাংশ বাংলা সিরিয়ালেই মধ্যে গল্পের গরু গাছে চড়ে।  যা একেবারেই নতুন বিষয় নয়। আর এদিক দিয়ে একেবারেই ব্যতিক্রম নয় দুর্জয়-রাণীর (Durjoy-Rani) এই মিষ্টি প্রেমের গল্পটিও।

   

সম্প্রতি এই ধারাবাহিকের এমনই একটি দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল হাসাহাসি। আসলে সদ্য তোমাদের রাণী (Tomader Rani)) ধারাবাহিকের একটি নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। যা পরে রাণী এবং দুর্জয়ের ফ্যান পেজ থেকেও শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে রাণীর বন্ধু তথা জা দেবযানীর বাচ্চা হচ্ছে বাড়িতেই।

আরও পড়ুন: আমার লড়াইয়ের কথাটা কেউ জানতেই চাইল না! হানিমুন থেকে ফিরে চোখের জল ফেলেছেন শ্রীময়ী

সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে দেবযানীর প্রসব যন্ত্রণা উঠতেই তাকে হাসপাতালে না নিয়ে গিয়ে বাড়িতেই ডেলিভারি করেছে দুর্জয় আর রাণী। কিন্তু সমস্যা হল যে শিশুটিকে প্রোমোতে দেখানো হয়েছে সে কিন্তু একেবারেই  সদ্যোজাত নয়। আর এটা দেখেই শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি।

Tomader rani 4

তোমাদের রাণীর এই দৃশ্য দেখে একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এ কেমন বাচ্চা যার অ্যাম্বিক্যাল কর্ড কাটা হল না?’ তো কেউ আবার লিখেছেন, ‘পেট থেকে বেরিয়েই এত বড় হয়ে গেল!’ এছাড়া অপর একজন লিখেছেন, ‘১০ কেজি ওজনের বাচ্চাও তবে আজকাল ডেলিভারি হচ্ছে!’ চতুর্থ জন লেখেন, ‘ঠিকই আছে। হাসপাতালের কী দরকার। ধাই মা কন্সেপ্ট ফিরে এলেই হয়!’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর