হুড়মুড়িয়ে বাড়বে TRP! জি বাংলার এই ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন ‘ইচ্ছে পুতুল’ অভিনেত্রী!

বাংলা হান্ট ডেস্কঃ জি বাংলার বহু চর্চিত ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে একটি ছিল ‘ইচ্ছে পুতুল’। মেঘ, ময়ূরী, নীলের গল্প শেষ হয়েছে বেশ কয়েকমাস হতে চলল। তবু দর্শকদের মধ্যে এই নিয়ে চর্চা চলতে দেখা যায়। এবার এই ধারাবাহিকের প্রধান অভিনেত্রীই একেবারে নতুন রূপে ফিরছেন ছোটপর্দায়। জি বাংলারই (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন তিনি।

এই সিরিয়ালে (Bengali Serial) দেখা যাবে ‘ইচ্ছে পুতুল’ অভিনেত্রীকে!

‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করেছিলেন তিতিক্ষা দাস, মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং শ্বেতা মিশ্র। মেঘ, নীল এবং ময়ূরীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁদের। মেঘ এবং নীলের সাজানো সংসারে বারবার ঝড় তুলতো ময়ূরী। যদিও শেষ অবধি তার সকল প্ল্যান ভেস্তে এক হয়েছিল নায়ক-নায়িকা। এবার শোনা যাচ্ছে, ময়ূরী অভিনেত্রী শ্বেতাই জি বাংলার এক টপার ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন।

   

কানাঘুষো শোনা যাচ্ছে, শীঘ্রই সৃজন-পর্ণার ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) সিরিয়ালে প্রবেশ করতে চলেছেন শ্বেতা। কোন চরিত্রে দেখা যাবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এমনকি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকেও এই বিষয়ে অফিশিয়ালি কিছু জানানো হয়নি। ফলে এই গুঞ্জনে কতখানি সত্যতা আছে তা জানতে আপাতত অপেক্ষা করতে হবে দর্শকদের।

আরও পড়ুনঃ বিয়ে করছেন রচনার ছেলে? শাশুড়ি হতে চলেছেন ‘দিদি নম্বর ওয়ান’? তুমুল শোরগোল!

এদিকে ‘নিম ফুলের মধু’র বর্তমান ট্র্যাকের কথা বলা হলে, যাদের জন্য অভিজিতের অকালমৃত্যু হয়েছে এবং বুবাইয়ের সঙ্গে অন্যায় হয়েছে তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে পর্ণা। পুলিশের বিরুদ্ধে কার্যত এক ঠাণ্ডা লড়াই শুরু করেছে সে।

Bengali serial Icche Putul

পুলিশ যে কিছু একটা লুকোচ্ছে তা ইতিমধ্যেই বুঝেছে পর্ণা। সেই কারণে সে নিজে সকল সত্যি ফাঁসের সিদ্ধান্ত নিয়েছে। এর মাঝেই শোনা যাচ্ছে, এই ধারাবাহিকে (Bengali Serial) এন্ট্রি নিতে চলেছেন ‘ইচ্ছে পুতুল’ অভিনেত্রী। শেষ অবধি দর্শকদের জন্য কী টুইস্ট অপেক্ষা করছে সেটাই এবার দেখার।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর