রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! মিমির গলায় ‘বোঝে না বোঝে না’ শুনে ধন্য ধন্য করছে নেটপাড়া

বাংলা হান্ট ডেস্কঃ মঞ্চে উঠে গান গেয়ে মাঝেমধ্যেই ট্রোল হতে দেখা যায় টলিউড তারকাদের। এই নিয়ে নানান ধরণের মিমও চোখে পড়ে। তবে ব্যতিক্রম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অভিনেত্রীরাও যে সুন্দর গাইতে পারেন সেটা প্রমাণ করে দিয়েছেন তিনি। মঞ্চে দাঁড়িয়ে ‘বোঝে না সে বোঝে না’র টাইটেল ট্র্যাক গেয়ে সকলকে মুগ্ধ করে দেন টলি সুন্দরী।

মিমির (Mimi Chakraborty) গান শুনে মুগ্ধ নেটপাড়া

সম্প্রতি ‘তুফান’ নায়িকার একটি ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ভিডিওটি শীতকালের। অভিনেত্রীর গায়ের সোয়েটার দেখেই বেশ বোঝা যাচ্ছে সেকথা। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, একজন অনুরাগী মিমির কাছে গান শোনানোর আবদার করেন। হাসিমুখে ভক্তের সেই আবদার পূরণ করেন নায়িকা।

প্রথমে মঞ্চে ডেকে নেন ওই অনুরাগীকে। এরপর দু’জনে একসঙ্গে ‘বোঝে না সে বোঝে না’র (Bojhena Shey Bojhena) টাইটেল ট্র্যাক গেয়ে ওঠেন। সম্প্রতি নেটপাড়ায় মিমির গান গাওয়ার এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে। তা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ তাঁর গায়কীর তারিফ করেছেন, কেউ আবার ‘মাটির মানুষে’র মতো স্বভাবের প্রশংসা করেছেন।

   

আরও পড়ুনঃ TRP কমতেই কঠোর সিদ্ধান্ত! এবার শেষের পথে ‘জগদ্ধাত্রী’? ‘জ্যাস’ অঙ্কিতার কথায় শোরগোল!

একজন লিখেছেন, ‘ভীষণ ভালো লাগলো। আরও ভালো লাগলো মিমির উদারতা দেখে। কোনও অহংকার ছাড়া কত সুন্দরভাবে ছেলেটার মনোবল বাড়াল। সাহস সঞ্চয় করাল’। দ্বিতীয়জনের কমেন্ত, ‘এই প্রথম কোনও চলচ্চিত্র তারকা মঞ্চে উঠে ঠিকঠাক গান গাইল’। তৃতীয়জন আবার লিখেছেন, ‘উনি যেভাবে নিজের অনুরাগীদের সম্মান করেন, সেটা সত্যিই শেখার’।

Mimi Chakraborty

মিমির (Mimi Chakraborty) কাজের নিরিখে যদি বলা হয়, তাহলে সদ্য রিলিজ করেছে তাঁর ‘তুফান’ ছবিটি। ভারত-বাংলাদেশের এই যৌথ প্রোজেক্টে ওপার বাংলার সুপারস্টার শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। এই সিনেমারই ‘লাহে উরা ধুরা’ গানটি ব্যাপক ভাইরাল হয়েছে। জানা যাচ্ছে, ‘তুফান ২’তেও দেখা যাবে টলি সুন্দরীকে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর