TRP তুলতে বিরাট টুইস্ট! জলে ডুবে মৃত্যু রোহিতের! তুলকালাম পর্ব ‘ফুলকি’ ধারাবাহিকে

বাংলা হান্ট ডেস্কঃ বেঙ্গল টপার ‘ফুলকি’ ধারাবাহিকে (Bengali Serial) নতুন মোড়। গত সপ্তাহে TRP তালিকায় প্রথম স্থান দখল করেছিল জি বাংলার এই মেগা। এবার এই সিরিয়ালেই চলে এল দুর্ধর্ষ পর্ব। জলে ডুবে গেল রোহিত। ‘ফুলকি’র (Phulki) আসন্ন পর্বে এই দৃশ্য দেখতে পাবেন দর্শকরা।

‘ফুলকি’ ধারাবাহিকে (Bengali Serial) মোড় ঘোরানো পর্ব

জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের বর্তমান ট্র্যাক অনুযায়ী, জলে তলিয়ে গিয়েছে খলনায়িকা শালিনী। চালাকি করে রোহিতের ঘাড়ে যাবতীয় দোষ চাপিয়ে দেয় রুদ্র। এরপর তাকে ঘিরে ধরে সাংবাদিকরা। সেই সঙ্গেই খবর দেওয়া হয় পুলিশে। এদিকে গোটা ঘটনার জেরে প্রচণ্ড ভেঙে পড়ে রোহিত নিজে।

   

Bengali serial Phulki Rohit

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, রাতের বেলায় খাটে শুয়ে রয়েছে রোহিত-ফুলকি। সেই সময় আচমকাই খাট থেকে উঠে বাথরুমে চলে যায় রোহিত (Rohit)। কিছুক্ষণ পর ফুলকির ঘুম ভাঙলে সে দেখতে পায় পাশে রোহিত নেই।

আরও পড়ুনঃ ‘ডোডো’ রূপে পেয়েছিলেন ‘বং ক্রাশ’ তকমা! এবার এই চ্যানেলে নায়ক হয়ে ফিরছেন অর্পণ

স্বামীকে দেখতে না পেয়ে চমকে ওঠে ফুলকি। সে বলে, স্যার কোথায় গেলেন? এরপর রোহিতকে খুঁজতে ওঠে সে। অন্যদিকে দেখা যায়, বাথটবে বসে আছে রোহিত। এরপর ধীরে ধীরে জলের মধ্যে শুয়ে পড়ে সে। ডুবে যায় রোহিতের নাক, মুখ সব। ফুলকি কি পারবে নিজের সিঁথির সিঁদুর বাঁচাতে? নাকি শেষ হয়ে যাবে রোহিত? উত্তর মিলবে ধারাবাহিকের (Bengali Serial) আগামী পর্বে।

এদিকে TRP তালিকায় ‘ফুলকি’র পারফরম্যান্সের কথা বলা হলে, শুরু থেকেই চমক দেখাচ্ছে এই মেগা। গত সপ্তাহে বেঙ্গল টপারের শিরোপাও দখল করেছে। বর্তমানে ধারাবাহিকে যেমন টানটান উত্তেজনার ট্র্যাক দেখানো হচ্ছে, তাতে এই সপ্তাহেও যদি এই সিরিয়াল বেঙ্গল টপার হয় তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না বলছে দর্শকরা।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর