ইনিই নিজে দায়িত্ব নিয়ে গাঁটছড়া বেঁধেছিলেন অনন্ত-রাধিকার! জানেন, এই পুরোহিত নিলেন কত?

বাংলাহান্ট ডেস্ক : মুকেশ আম্বানির (Mukesh Ambani) কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিবাহ সম্পন্ন হয়েছে গত ১২ই জুলাই। ৩ দিনের এই বিবাহ অনুষ্ঠানের বিভিন্ন ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আম্বানি পরিবারের এই বিয়ের অনুষ্ঠানের রীতি-নীতি সবার কাছে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। অনুষ্ঠানের বিভিন্ন ছবি ও ভিডিও রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মুকেশ আম্বানির (Mukesh Ambani) পরিবারের পুরোহিত

তারসাথে ভাইরাল হয়েছেন অনন্ত ও রাধিকার বিয়ে দেওয়া পুরোহিত মশাই (Priest)। অনেকের মনেই প্রশ্ন উঠেছে এই পুরোহিত মশাই কত টাকা দক্ষিণা নিয়েছেন এই বিয়ের অনুষ্ঠানের জন্য? একাধিক সূত্র জানিয়েছে, অনন্ত ও রাধিকার বিয়ে দেওয়ার দায়িত্বে ছিলেন পণ্ডিত চন্দ্রশেখর শর্মা (Pandit Chandrasekhar Sharma)। আধ্যাত্মিক গুরু হিসাবে পণ্ডিত চন্দ্রশেখর শর্মা বেশ পরিচিত একটি নাম। এছাড়াও তিনি যুক্ত জ্যোতিষ চর্চার সাথে।

 আরোও পড়ুন : খুলল কপাল! শিক্ষকদের বেতন বৃদ্ধিতে শীলমোহর, সুপ্রিম কোর্টের নির্দেশে চাপে পশ্চিমবঙ্গ সরকার

জীবনধারার পরিবর্তন করে কীভাবে সুখ-সমৃদ্ধি লাভ করা যায় তার পাঠ দেন পণ্ডিত চন্দ্রশেখর শর্মা। এর আগেও মুকেশ আম্বানিদের (Mukesh Ambani) পরিবারের বিভিন্ন অনুষ্ঠানের দায়িত্ব সামলাতে দেখা গিয়েছিল পণ্ডিত চন্দ্রশেখর শর্মাকে। তাঁকে বিভিন্ন জনপ্রিয় তারকার বাড়িতেও দেখা যায় পৌরহিত্য করতে। ‘লোকমত টাইম্স’ সূত্রে খবর, পণ্ডিত চন্দ্রশেখর শর্মা অনন্ত ও রাধিকার বিয়ের অনুষ্ঠানের জন্য  ২৫ হাজার টাকা পারিশ্রমিক নিয়েছেন।

chandrashekar sharma

বিয়ের (Marriage) অনুষ্ঠানের দিন দেখা গিয়েছিল আম্বানি পরিবার মুম্বাই বিমানবন্দর পৌঁছে গিয়েছিল পন্ডিত চন্দ্রশেখরকে স্বাগত জানাতে। গত মার্চ মাসে অনন্ত (Anant Ambani) ও রাধিকার (Radhika Marchant) প্রাক বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় গুজরাটের জামনগরে। সেই জমকালো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের তারকারা। সেই অনুষ্ঠানেও বেশ কিছু দায়িত্ব সামলেছিলেন পণ্ডিত চন্দ্রশেখর শর্মা। এবার অনন্ত-রাধিকার বিয়ে দিয়ে ভাইরাল পন্ডিত চন্দ্রশেখর।


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর