জেলবন্দি অবস্থাতেই জোর ধাক্কা! শাহজাহানের জীবনে ঘোর দুঃসংবাদ! কী হল জানেন?

বাংলা হান্ট ডেস্কঃ রেশন দুর্নীতি কাণ্ডে প্রথমে জড়িয়েছিল তাঁর নাম। তবে ইডির ওপর হামলার পর ঘটনার মোড় ঘুরে যায়। বিগত কয়েকমাস ধরে জেলের চার দেওয়ালের মধ্যে জীবন কাটছে সন্দেশখালির ‘বাঘ’ শেখ শাহজাহানের (Sheikh Shahjahan)। এর মাঝেই জোর ধাক্কা খেলেন তিনি!

শাহজাহানের (Sheikh Shahjahan) জীবনে বড় দুঃসংবাদ!

গ্রেফতার হওয়ার পর থেকে একাধিকবার জামিনের আবেদন জানিয়েছেন এই সাসপেন্ডেড তৃণমূল নেতা। যদিও বারবার সেই আবেদন খারিজ হয়ে গিয়েছে। শুক্রবার ফের একই ঘটনা ঘটল। শাহজাহানের জামিনের আর্জি (Bail Plea) খারিজ করে দিল বসিরহাট মহকুমা আদালত।

   

এর আগে সন্দেশখালির ‘ত্রাস’কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল। শুক্রবার ফের একবার শাহজাহানের জামিনের আবেদন জানান তাঁর আইনজীবী। অন্যদিকে CBI-এর আইনজীবীর তরফ থেকে সেই আর্জির বিরোধিতা করা হয়। দুই পক্ষের দীর্ঘ সওয়াল জবাবের পর জামিনের আবেদন খারিজ করে পুনরায় জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুনঃ কোন হেভিওয়েটের কথায় নষ্ট হয়েছিল OMR? নিয়োগ দুর্নীতিতে বড় নাম সামনে আনল বোর্ড

ফের একবার শাহজাহানের ১৪ দিনের নির্দেশ দিয়েছে বসিরহাট মহকুমা আদালত। আগামী ২ আগস্ট ফের সন্দেশখালির (Sandeshkhali) এই সাসপেন্ডেড তৃণমূল নেতাকে আদালতে হাজির করানো হবে। আপাতত আরও দু’সপ্তাহ জেলে থাকতে হবে তাঁকে।

উল্লেখ্য, রেশন দুর্নীতি কাণ্ডে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক গ্রেফতার হওয়ার পর তাঁর সূত্র ধরে শাহজাহানের (Sheikh Shahjahan) নাম উঠে আসে। এরপর সন্দেশখালিতে তাঁর বাড়িতে হানা দিলে হামলার মুখে পড়েন ED আধিকারিকরা। এই ঘটনার পর দীর্ঘদিন পলাতক ছিলেন শাহজাহান। এদিকে তাঁর গ্রেফতারির দাবি তুলে রাস্তায় নামেন সন্দেশখালির গ্রামবাসীরা।

Sheikh Shahjahan

নারী নির্যাতন থেকে জমি দখল, শাহজাহানের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠতে থাকে। এরপর মিনাখাঁ তাঁকে গ্রেফতার করে রাজ্য পুলিশ। এরপর ইডির হাতে তুলে দেওয়া হয় তাঁকে। এরপর CBI-ও তাঁকে হেফাজতে নেয়। অন্যদিকে তৃণমূলের তরফ থেকে এই সন্দেশখালির এই নেতাকে ৬ বছরের জন্য সাসপেন্ড করা হয়।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর