‘নোংরা কৌশল…’! সরাসরি মুখ্যমন্ত্রীকে আক্রমণ, রাজভবনের এক পোস্টে তোলপাড় বাংলা!

বাংলা হান্ট ডেস্কঃ ক্রমেই বেড়ে চলেছে রাজ্যপাল বনাম মুখ্যমন্ত্রী তরজা। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন গভর্নর সিভি আনন্দ বোস। শুক্রবার ওই মামলায় কলকাতা হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চের দেওয়া রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হয়েছেন মুখ্যমন্ত্রী। এরপরেই এক্স হ্যান্ডেলে তোলপাড় করা দাবি করে শোরগোল ফেলে দিল রাজভবন (Raj Bhavan)।

মমতাকে (Mamata Banerjee) নিশানা করে বিস্ফোরক পোস্ট রাজভবনের

শুক্রবার সন্ধ্যা নাগাদ রাজভবনের এক্স হ্যান্ডেলে একটি দীর্ঘ পোস্ট করা হয়। প্রশ্নোত্তরের আকারে লেখা সেই পোস্টে প্রাক্তন কর্মচারীর অভিযোগের প্রেক্ষিতে রাজভবনের প্রতিক্রিয়া তুলে ধরা হয়েছে। সেই সঙ্গেই আক্রমণ শানানো হয়েছে মুখ্যমন্ত্রীকে।

   


মমতাকে নিশানা করে লেখা হয়েছে, ‘সাধারণ মানুষের টাকা খরচ করে রাজ্যপালের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী প্রক্সি যুদ্ধ করছেন’। এখানেই না থেমে আরও লেখা হয়েছে, ‘মুখ্যমন্ত্রীর নোংরা কৌশলে রাজ্যপাল ভয় পান না। দুর্নীতি এবং রাজনৈতিক হিংসার বিরুদ্ধে ওনার লড়াই জারি থাকবে’।

আরও পড়ুনঃ জেলবন্দি অবস্থাতেই জোর ধাক্কা! শাহজাহানের জীবনে ঘোর দুঃসংবাদ! কী হল জানেন?

এদিকে রাজভবনের প্রাক্তন কর্মচারীর অভিযোগের বিষয়ে বলা হয়েছে, অভিযোগকারিণী রাজ্যপাল বোস (Governor CV Ananda Bose) সম্বন্ধে ‘গল্প’ তৈরি করেছেন। রাজভবনের দাবি, কলকাতা পুলিশের তরফ থেকে অভিযুক্তকে প্ররোচনা দেওয়া হয়েছে। সংবাদমাধ্যমে ভিডিওগ্রাফি ফাঁস করা হয়েছে। রাজ্যপালের বিরুদ্ধে যে সকল অভিযোগ ‘তৈরি’ করা হয়েছে, এর পিছনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) রয়েছেন বলে ওই পোস্টে দাবি করা হয়েছে।

Mamata Banerjee CV Ananda Bose

অন্যদিকে আবার রাজভবনের শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড় এসেছে। এদিনই দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা। শুক্রবার ওই মামলায় প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়, বিচারপতি মনোজ মিশ্র এবং বিচারপতি জে বি পার্দিওয়ালার বেঞ্চের তরফ থেকে কেন্দ্র এবং রাজ্যের বক্তব্য জানতে চাওয়া হয়েছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর