চলছিল ক্রিকেট ম্যাচ, আচমকাই মাঠে হাজির শিয়াল! তারপরে যা হল…..ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: ক্রিকেট মাঠে লাইভ ম্যাচ চলাকালীন প্রায়শই বিভিন্ন অদ্ভুত ঘটনা দেখা যায়। খেলা চলাকালীন মাঝেমধ্যেই মাঠে বিড়াল, কুকুর, বানর এমনকি সাপকেও ঘুরে বেড়াতে দেখা গেছে। তবে এবার যা ঘটেছে তা কার্যত নজিরবিহীন। শুধু তাই নয়, ইতিমধ্যেই এই সংক্রান্ত একটি ভিডিও তুমুল ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যেটি ইতিমধ্যেই উঠে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। মূলত, এবার ম্যাচ চলাকালীন মাঠে দৌড়ে বেড়াতে দেখা গেল একটি শিয়ালকে।

ভাইরাল হল ভিডিও (Viral Video):

এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে, বর্তমানে ইংল্যান্ডে ভাইটালিটি T20 ব্লাস্ট টুর্নামেন্টের ম্যাচগুলি খেলা হচ্ছে। এমতাবস্থায়, T20 ব্লাস্টের এক লাইভ ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ে একটি শিয়াল। স্বাভাবিকভাবেই, ওই শিয়ালটিকে মাঠে দেখে চমকে ওঠেন সেখানে উপস্থিত খেলোয়াড়েরা। শুধু তাই নয়, খেলার মাঝে আচমকাই শেয়ালের উপস্থিতিতে অবাক হয়ে যান দর্শকেরাও। আর সেই ভিডিওই এখন ভাইরাল (Viral Video) নেটমাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে।

ঘটনাটি ঘটেছে হ্যাম্পশায়ার ও সারে ম্যাচে: জানিয়ে রাখি যে, এই ঘটনাটি হ্যাম্পশায়ার এবং সারের ম্যাচ চলাকালীন ঘটেছিল। ওভালে হ্যাম্পশায়ারের ইনিংসের ষষ্ঠ ওভারে মাঠে ঢুকে পড়ে ওই শিয়ালটি। যে কারণে কিছুক্ষণ ম্যাচ বন্ধ রাখতে হয়। টবি অ্যালবার্টকে তাঁর বোলিং থামাতে হয়। পাশাপাশি, ক্রিস জর্ডানকেও থামাতে হয় ব্যাটিং।

আরও পড়ুন: বাপকা বেটা! Jio-কে বিশ্বের সবথেকে বড় কোম্পানি বানালেন আকাশ আম্বানি, গড়লেন রেকর্ড

কি দেখা গিয়েছে ভিডিওটিতে: ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে (Viral Video) দেখা দিয়েছে যে, ম্যাচ চলাকালীন একটি শিয়াল হঠাৎই মাঠে ঢুকে পড়ে। শিয়ালটিকে দেখে খেলোয়াড়েরা অবাক হয়ে যান। পাশাপাশি, চিৎকার শুরু করেন দর্শকেরাও। মাঠের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে শিয়ালটি মাঠ থেকে চলে যায়। আর এই পুরো দৃশ্যটি পরিলক্ষিত হয়েছে ভাইরাল ভিডিওটিতে।

আরও পড়ুন: ৩,৭০০ কোটি টাকা হয়েছিল খরচ, আচমকাই এই গুরুত্বপূর্ণ মিশন বাতিল করল NASA! কারণ জানলে দুঃখ হবে

সেঞ্চুরি করেন স্যাম কারান: এদিকে, শিয়াল মাঠ ছাড়ার পর আবার ম্যাচ শুরু হয়। ওই ম্যাচে হ্যাম্পশায়ার ১৯.৫ ওভারে ১৮৩ রানে করে। এদিকে, সারের অলরাউন্ডার স্যাম কারান ৫৮ বলে তাঁর প্রথম T20 সেঞ্চুরি করে ৫ বল বাকি থাকতেই ৫ উইকেটে জয় নিশ্চিত করেন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর