ডিভোর্সের চক্করে ব্যাঙ্ক ব্যালেন্স শেষ! কত টাকা খোরপোষ দিলেন হার্দিক? শুনলে চমকে উঠবেন!

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএলের সময় থেকেই হার্দিক পান্ডিয়ার ডিভোর্সের (Hardik Pandya Divorce) গুঞ্জন শোনা যাচ্ছিল। বিশ্বকাপ জয়ের পরেও স্বামীকে শুভেচ্ছা জানাননি নাতাশা। এরপর সেই জল্পনা আরও তীব্র হয়। অবশেষে দিন কয়েক আগেই নিজেরাই বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন। জানিয়ে দেন, দু’জনের সম্মতিতেই ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নাতাশাকে কত টাকা খোরপোষ দিলেন হার্দিক (Hardik Pandya Divorce)?

বিবাহবিচ্ছেদের কথা ঘোষণার পরেই হার্দিককে কত টাকা খোরপোষ দিতে হল তা নিয়ে চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়। এর আগে সমাজমাধ্যমে জল্পনা ছড়ায়, স্ত্রীকে নাকি নিজের সম্পত্তির ৭০% দিয়ে দেবেন তারকা ক্রিকেটার। এই মুহূর্তে নাতাশার (Natasa Stankovic) মোট সম্পত্তির পরিমাণ ২০ কোটি। অন্যদিকে হার্দিকের হল ৯১ কোটি টাকা।

শোনা যায়, মাত্র ১৭ বছর বয়স থেকে মডেলিংয়ের সঙ্গে যুক্ত হার্দিকের (Hardik Pandya) সদ্য প্রাক্তন স্ত্রী। বেশ কিছু বলিউড সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। এছাড়া সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ৮’এর প্রতিযোগী ছিলেন তিনি। তবে বাদশার ‘ডিজেওয়ালে বাবু’ গানের পর থেকে হুড়মুড়িয়ে বাড়তে থাকে এই অভিনেত্রীর জনপ্রিয়তা।

আরও পড়ুনঃ ছোটবেলাতেই অনাথ! ‘পর্ণা’ অভিনেত্রী পল্লবী কতদূর পড়াশোনা করেছেন জানেন?

বিয়ের পর থেকে অবশ্য সেভাবে অভিনয় জগতে দেখা যায়নি নাতাশাকে। স্বামী, সন্তান, সংসার নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। সেই সঙ্গেই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে চলছিল উপার্জন। বিভিন্ন মিডিয়া রিপোর্ট অনুযায়ী, খোরপোষ বাবদ নাতাশাকে বেশ মোটা টাকা দিয়েছেন হার্দিক (Hardik Pandya Divorce)। তারকা ক্রিকেটারের সম্পত্তির সিংহভাগই নাকি দিয়ে দিয়েছেন প্রাক্তন স্ত্রীকে।

Hardik Pandya divorce Natasa Stankovic

জানা যাচ্ছে, বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়কের সম্পত্তির পরিমাণ ৯১ কোটি টাকা। এর মধ্যে নাকি ৬৩ কোটি টাকার সম্পত্তি চলে যাবে নাতাশার কাছে। হার্দিক এবং নাতাশার একমাত্র পুত্র অগস্ত্য পান্ডিয়া তাঁর মায়ের কাছেই থাকবে বলে খবর। তবে ডিভোর্সের ঘোষণার যৌথ বিবৃতিতে হার্দিক, নাতাশা জানিয়েছেন ছেলেকে কো-প্যারেন্ট হিসেবে বড় করবেন তাঁরা। অর্থাৎ বিয়ে ভাঙলেও ছেলের জন্য মা-বাবার দায়িত্ব পালনে কোনও ত্রুটি রাখবেন না দু’জনে।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর