নিজের বউকেই চুরি করে পালাল নায়ক! আসছে নতুন ধারাবাহিক ‘বউচুরি’, রইল প্রথম প্রোমো

বাংলা হান্ট ডেস্কঃ বাংলা টেলিভিশনে এখন যেন নতুন সিরিয়াল (Bengali Serial) শুরুর হিড়িক পড়েছে। কয়েকদিন আগেই স্টার জলসার পর্দায় ‘শুভ বিবাহ’ শুরু হয়েছে। বুধবার প্রকাশ্যে এসেছে জি বাংলার আসন্ন মেগা ‘অমর সঙ্গী’র প্রথম প্রোমো। তার রেশ কাটতে না কাটতেই এবার এসে গেল ‘বউচুরি’র প্রোমো।

নতুন ধারাবাহিকে (Bengali Serial) জুটি বাঁধলেন রিয়াজ-অয়ন্যা

আগেই শোনা গিয়েছিল, নতুন রূপে পর্দায় ফিরছে ‘গাঁটছড়া’ কুণাল অভিনেতা রিয়াজ লস্কর। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ অভিনেত্রী অয়ন্যা চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধার খবরও ফাঁস হয়ে গিয়েছিল। এবার প্রকাশ্যে এল তাঁদের নতুন ধারাবাহিক ‘বউচুরি’র প্রথম প্রোমো। আগামী ৫ আগস্ট থেকে সোম থেকে শনি সন্ধ্যা সাড়ে সাতটায় আকাশ আটে (Aakash Aath) দেখা যাবে এই মেগা।

‘বউচুরি’র প্রোমোয় (Bengali Serial) দেখা যাচ্ছে, মন্দাকিনীর সঙ্গে বিয়ে হলেও ইন্দুবালাকে ভালোবাসে অনাথ। সে একদিন আংটি দিয়ে ইন্দুবালাকে বিয়ের কথাও বলে। কিন্তু ঠিক সেই সময় সেখানে চলে আসে তার স্ত্রী। মন্দাকিনী বলে, আপনি এটা কী করছেন? আমি যে আপনার বিবাহিতা স্ত্রী। একথা শুনে ইন্দুবালা অবাক হয়ে যায়। সে অনাথকে জিজ্ঞেস করে এসব কী শুনছি? সে তখন বলে, এসব মিথ্যে কথা। আমি শুধু তোমাকেই ভালোবাসি।

আরও পড়ুনঃ TRP নেই! শেষ হচ্ছে ‘তোমাদের রানী’, জানিয়ে দিলেন অভিকা! অন্তিম সম্প্রচার কবে?

এরপর সে মন্দাকিনীকে বলে, যে নারীর সঙ্গে প্রেম নেই, তার সঙ্গে মন্ত্র পড়ে বিয়ে হলেও সে স্ত্রী মানতে পারবে না। মন্দাকিনী তখন বলে, তাহলে আমার কী হবে? অনাথ উত্তরে বলে, ব্রাহ্ম ধর্মে দীক্ষা নিয়ে আমাদের বিবাহবিচ্ছেদ হবে, এরপর সুপাত্র খুঁজে আমি তোমার বিয়ে দেব। একথা শুনে মন্দাকিনী বলেন, বাবামশাই কি এমন অনুমতি দেবেন?

এরপর বাবার কথা ভেবেই ভয়ে কেঁপে ওঠে অনাথ। যদিও সে শেষমেষ সাহস জুগিয়ে মন্দাকিনীকে নিয়ে বাড়ি থেকে কলকাতা পালানোর সিদ্ধান্ত নেয়। অনাথ কি শেষ অবধি ইন্দুকে বিয়ে করতে পারবে নাকি ‘বউচুরি’ করতে গিয়ে ঘটবে কোনও অঘটন? সেটা জানা যাবে ‘সাহিত্যের সেরা সময়’এর এই নতুন গল্প শুরু হওয়ার পর।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর