এবার পাড়ি বিদেশে! ২ মাস ধরে হবে অনন্ত-রাধিকার বিয়ের গ্র্যান্ড সেলিব্রেশন, লন্ডনে বুক করা হল সাততারা হোটেল

বাংলা হান্ট ডেস্ক: ভারত তথা এশিয়ার শ্রেষ্ঠ ধনকুবের মুকেশ আম্বানি তাঁর কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির বিয়েতে জলের মতো টাকা খরচ করেছেন। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, এই জমকালো বিয়ের অনুষ্ঠানে খরচ হয়েছে ৫,০০০ কোটি টাকারও বেশি। এমতাবস্থায়, অনন্ত-রাধিকার বিয়ের (Anant-Radhika Wedding) অনুষ্ঠানের রেশ এখনও চলছে। বলা ভালো, ওই অনুষ্ঠানের পর্ব এখনও শেষ হয়নি। এবার, দেশের মাটি ছেড়ে বিদেশে সম্পন্ন হতে চলেছে গ্র্যান্ড সেলিব্রেশন। এর জন্য আগামী অগাস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত দুই মাসের জন্য লন্ডনে বিলাসবহুল সাততারা স্টোক পার্ক হোটেল বুক করা হয়েছে।

অনন্ত-রাধিকার বিয়ের (Anant-Radhika Wedding) গ্র্যান্ড সেলিব্রেশন এবার বিদেশে:

এমতাবস্থায়, হলিউড এবং বলিউড তারকা সহ বিশ্বের শীর্ষস্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং ব্রিটিশ রাজপরিবারও এই সেলিব্রেশনে (Anant-Radhika Wedding) অংশ নিতে পারেন বলে জানা গিয়েছে। “দ্য সান”-এর রিপোর্ট অনুযায়ী, মুকেশ আম্বানি আগামী সেপ্টেম্বর পর্যন্ত সাততারা স্টোক পার্ক হোটেল বুক করেছেন। জানা গিয়েছে যে, চলচ্চিত্র তারকাদের পাশাপাশি প্রিন্স হ্যারি এবং প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এই সেলিব্রেশানে যোগ দিতে পারেন।

মুকেশ আম্বানি ২০২১ সালে এই সম্পত্তি লিজ নিয়েছিলেন: এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, স্টোক পার্ক এস্টেট যেটি আম্বানি পরিবার সেলিব্রেশনের (Anant-Radhika Wedding) জন্য বেছে নিয়েছে সেটি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ২০২১ সালে ৫৭ মিলিয়ন পাউন্ডে লিজ নিয়েছিল। এর পরপরই ৩০০ একর জমিতে সংস্কারের কাজ শুরু হয়। লন্ডনের বাইরে বাকিংহামশায়ারের স্টোক পার্ক এস্টেট একটি প্রাসাদ, গল্ফ কোর্স এবং টেনিস কোর্ট নিয়ে গঠিত।

Grand celebration of Anant-Radhika wedding will be held abroad for 2 months.

১২ জুলাই মুম্বাইতে সম্পন্ন হয় অনন্ত-রাধিকার বিয়ে: প্রসঙ্গত উল্লেখ্য যে, গত ১২ জুলাই মুম্বাইতে অনন্ত আম্বানি তাঁর বান্ধবী রাধিকা মার্চেন্টকে বিয়ে (Anant-Radhika Wedding) করেন। এরপর তিনদিন ধরে চলে রিসেপশন পার্টি। এর আগে, জামনগর এবং তারপর ক্রুজে প্রি-ওয়েডিং ইভেন্ট হয়েছিল। আম্বানি পরিবার এই জমকালো বিয়েতে ৫০০ মিলিয়ন ডলার পর্যন্ত খরচ করেছে বলে অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন: Reliance লঞ্চ করল Jio Bharat J1 4G ফোন! করুন মাত্র ১২৩ টাকার রিচার্জ, কেনার জন্য হুড়োহুড়ি ক্রেতাদের

ক্লাব ও গলফ কোর্স ২ মাস সাধারণের জন্য বন্ধ থাকবে: ব্রিটিশ পত্রিকায় জানা গেছে, লন্ডনে অবস্থিত এই স্টোক পার্ক হোটেলটি দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের জন্য বন্ধ রয়েছে। কিন্তু আম্বানি পরিবারের সদস্যদের জন্য এটি খোলা হচ্ছে। মুকেশ আম্বানি এই অনুষ্ঠানের (Anant-Radhika Wedding) লক্ষ্যে ২ মাসের জন্য হোটেল বুক করেছেন। এমতাবস্থায়, এস্টেটের গলফ কোর্স ক্লাবের প্রায় ৮৫০ জন সদস্যকে আগামী সেপ্টেম্বর পর্যন্ত ক্লাব থেকে দূরে থাকতে বলা হয়েছে।

আরও পড়ুন: “মদ খাওয়া ছেড়ে দিয়েছি, তবুও….”, আবেগপ্রবণ হয়ে বন্ধুর উদ্দেশ্যে বার্তা কপিলের! জানালেন….

স্টোক পার্ক এস্টেটের চারপাশে নিরাপত্তা বাড়ানো হচ্ছে: আম্বানি পরিবারের এই গ্র্যান্ড সেলিব্রেশনকে (Anant-Radhika Wedding) সামনে রেখে স্টোক পার্ক এস্টেট এবং তার আশেপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এটা স্পষ্ট হয়ে গিয়েছে যে ওই হোটেলে আগামী ২ মাস ধরে একাধিক অনুষ্ঠানের আয়োজন হবে। যেখানে বরিস জনসন থেকে শুরু করে টনি ব্লেয়ার, চেরি ব্লেয়ার এবং প্রিন্স হ্যারির মতো ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন বলে অনুমান করা হচ্ছে। এমতাবস্থায়, এরই মধ্যে নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর