ব্যাঙ্কে চাকরি করতে চান? PNB দিচ্ছে কাজের সুযোগ! মাস গেলে মিলবে মোটা টাকা বেতন

বাংলাহান্ট ডেস্ক : বিভিন্ন পদে বহু সংখ্যক কর্মী নিয়োগ করতে চলেছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (Punjab National Bank) ইতিমধ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এই রাষ্ট্রায়ত্ত সংস্থাটি। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গেলেই সে বিজ্ঞপ্তি দেখা যাবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে আগ্রহী প্রার্থীদের।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে (Punjab National Bank) কর্মী নিয়োগ

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের (Punjab National Bank) বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এর মধ্যে রয়েছে এসওসি ম্যানেজার, এসওসি অ্যানালিস্ট অ্যান্ড ইন্সিডেন্ট রেসপন্স অ্যানালিস্ট, ফেয়ারওয়েল সিকিউরিটি স্পেশালিস্ট, নেটওয়ার্ক সিকিউরিটি স্পেশালিস্ট, এন্ডপয়েন্ট সিকিউরিটি ইঞ্জিনিয়ার প্রভৃতি। প্রত্যেকটি পদ মিলিয়ে আঠারো জনকে নিয়োগ করা হবে বলে জানা যাচ্ছে।

   

আরোও পড়ুন : ৩ বছর ধরে মিলছে না পেনশন, দ্রুত চালু করতে হবে! মামলা হতেই বিরাট নির্দেশ হাইকোর্টের

বেতন সম্পর্কিত সমস্ত তথ্যই দেওয়া হয়েছে বিজ্ঞপ্তিতে। সেই অনুসারে, এন্ডপয়েন্ট সিকিউরিটি ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা ব্যক্তিদের বার্ষিক বেতন দেওয়া হবে ১৫ থেকে ২০ লক্ষ টাকা। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে (Punjab National Bank) চাকরি করার জন্য আবেদন জানাতে পারবেন ভারত, নেপাল এবং ভুটানের নাগরিকরা। প্রার্থীদের বয়স সীমা রাখা হয়েছে ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে।

আরোও পড়ুন : গরু পাচার মামলায় দীর্ঘদিন জেলবন্দি! এবার প্রাথমিক দুর্নীতিতে জড়াল কেষ্ট-ঘনিষ্ঠের নাম! কে সেই ব্যক্তি?

সেক্ষেত্রে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং / ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকা বাধ্যতামূলক। এছাড়াও আরো বেশ কিছু ডিগ্রী প্রয়োজন রয়েছে বলে জানা যাচ্ছে। বিস্তারিত জানার জন্য অবশ্যই পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে হবে। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে হলে প্রথমে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ওয়েবসাইটে যেতে হবে চাকুরী প্রার্থীকে।

PNB

সেখানে হোমপেজ থেকে রিক্রুটমেন্ট এর অংশে গেলে বিজ্ঞপ্তিটি দেখা যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুসারে অনলাইনের মাধ্যমে আবেদন পত্র সাবমিট করতে হবে প্রার্থীদের। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন আগামী ১৯ অগস্ট। এই বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলী জানার জন্য আবেদন করার আগে অবশ্যই পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের পক্ষ থেকে শেয়ার করা অফিশিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর