তৃতীয়বার সাংসদ হয়েই প্রতিশ্রুতি পূরণ! দেবের এক পদক্ষেপে খুশির হাওয়া ঘাটালে!

বাংলা হান্ট ডেস্কঃ এবারের লোকসভা নির্বাচনে জয়ের হ্যাট-ট্রিক করেছেন দেব (Dev)। ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে ফের একবার জয়ী হয়ে সাংসদ হয়েছেন তিনি। এরপরেই প্রতিশ্রুতি পূরণের কাজে নেমে পড়লেন তৃণমূল নেতা। ভোটের আগে ঘাটালবাসীকে (Ghatal) একগুচ্ছ প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। এবার এক এক করে সেগুলি পূরণের কাজ শুরু হল।

ঘাটালবাসীর জন্য কী পদক্ষেপ নিলেন দেব (Dev)?

লোকসভা ভোটে মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময়ই দেব বলেছিলেন, তিনি যদি এবারের নির্বাচনে জয়ী হন, তাহলে যতগুলি ভোটে জিতবেন তাহলে ততগুলো গাছ লাগাবেন। এদিন তিনি জানালেন, সেই প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। সমাজমাধ্যমের পাতায় সেই ছবি শেয়ার করেছেন এই সাংসদ-অভিনেতা।

   

ঘাটালের তৃণমূল (Trinamool Congress) সাংসদ এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে, কয়েকজন মিলে গাছ লাগাচ্ছেন। ব্যাকগ্রাউন্ডে জুড়ে দিয়েছেন ‘তেরি মিট্টি’ গানটি। দেব ক্যাপশনে লেখেন, ‘গত ২ মাসে আমরা ৪৫ হাজারের বেশি গাছ লাগিয়েছি’। অভিনেতার এই পদক্ষেপ দেখে খুশি হয়েছেন তাঁর অগুনতি ভক্ত-অনুরাগীরা।

আরও পড়ুনঃ কলকাতা পুরসভার নয়া নিয়ম! বিল্ডিং প্ল্যানের সঙ্গে এবার জমা দিতে হবে এই নথি! জারি বিজ্ঞপ্তি

ঘাটাল জুড়ে গাছ লাগানোর এই কর্মসূচি প্রসঙ্গে রামপদ মান্না বলেন, ‘দেব আগেই যেমন জানিয়েছিলেন সেই অনুসারে ঘাটালের ৭টিবিধানসবা কেন্দ্রে ২ লাখ গাছ লাগানো হবে। রবিবার থেকে এই গাছ লাগানোর কাজ শুরু হবে। সবং, ডেবরা, পিংলা সহ ৭টি বিধানসভা কেন্দ্রে এদিন গাছ লাগানো হবে’।

Dev

আগেই জানা গিয়েছিল, ১০টি নার্সারিতে ২ লক্ষ চারা গাছের অর্ডার করা হয়েছে। এর মধ্যে আম, জাম, শিশু, কাঁঠাল, শাল, সেগুনের মতো গাছের নাম রয়েছে বলে খবর। উল্লেখ্য, এবারের লোকসভা ভোটে ঘাটাল থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তৃণমূলের দেব (Dev)। তিনি ৮ লক্ষ ৮১ হাজার ১৯৫টি ভোট পেয়েছেন। বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের থেকে ১ লক্ষ ৮২ হাজার ৮৬৮টি বেশি ভোট পেয়েছিলেন দেব।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর