এবার বাজার কাঁপাবে নোকিয়া! আসছে Nokia 225 ফোনের নতুন ভার্সন

বাংলা হান্ট ডেস্ক: সকালে ঘুম থেকে উঠে রাতে ঘুমাতে যাওয়া পর্যন্ত এখনকার দিনে স্মার্টফোন ছাড়া এক কথায় অসম্পূর্ণ গোটা দিন। আর এখনকারদিনে সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে স্মার্টফোন ব্যবহারকারীদের সংখ্যা তাই গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই বাজারে আনা হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন নতুন নতুন স্মার্টফোন।

নোকিয়া 225 ফোনের নতুন ভার্সন (Nokia 225 4G)

ইতিমধ্যেই এইচএমডি তাদের ক্রেস্ট এবং ফ্রেশ ম্যাক্স স্মার্টফোন লঞ্চ করেছে ভারতের বাজারে। আর এবার আন্তর্জাতিক বাজারে এই কোম্পানি লঞ্চ করতে চলেছে নোকিয়া 225 ফোনের নতুন ভার্সন (Nokia 225 4G)। জানা যাচ্ছে এই কোম্পানির নতুন ফোনটি Nokia 225 4G ফোনের নতুন ভার্সন HMD 225 4G ফিচার ফোন। তাহলে এবার বিস্তারিত জানা যাক এই নতুন ফোন সম্পর্কে।

   

আরও পড়ুন: এবার মার্কেট কাঁপাবে ওলা! আসছে দেশের প্রথম ই-বাইক, জানেন কবে লঞ্চ হচ্ছে?

HMD 225 4G-তে কি কি স্পেসিফিকেশন আছে?

টিপস্টার অনুযায়ী এই ফোনটিতে ২.৪ ইঞ্চির IPS LCD ডিসপ্লে সহ ৪০০ নিটস পীক ব্রাইটনেসের সুবিধা থাকবে। এছাড়া জানা যাচ্ছে, এই ফোনটিতে Unisoc T107 SoC চিপসেট-ও থাকবে। এই ফোনটির রেয়ার প্যানেলে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেওয়া হবে। এছাড়াও এই ফোনটিতে HD ভিডিও রেকর্ডিং ফিচার যোগ করা হতে পারে। তবে এই ফোনের স্টোরেজ এবং RAM সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি। এছাড়াও এই ফোনটিতে রয়েছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি সাপোর্ট।

এই ফোনে ইন্টারনেট কানেক্টিভিটির জন্য 4G LTE সাপোর্ট দেওয়া হবে। এছাড়াও এই ফোনটিতে যোগ করা হবে 3.5mm হেডফোন জ্যাক। এছাড়াও থাকবে FM রেডিও। জল এবং ধূলো থেকে সুরক্ষার জন্যও এই ফোনে যোগ করা হবে IP52 রেটিং।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর