স্টার জলসা থেকে জি বাংলা, এবার কোন চ্যানেলে দুর্গা হচ্ছে কে? মহালয়ার আগেই বিরাট আপডেট!

বাংলা হান্ট ডেস্কঃ মহালয়া ঘিরে বাঙালির বরাবর একটা আলাদা উত্তেজনা কাজ করে। কেউ চোখ রাখেন টিভির পর্দায়, কারোর আবার পছন্দ রেডিও। স্টার জলসা, জি বাংলা সহ প্রত্যেক বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে মহালয়ার (Mahalaya 2024) ভোরে বিশেষ অনুষ্ঠান সম্প্রচারিত হয়। কোন চ্যানেলে কে দুর্গা হচ্ছে তা জানার জন্য দর্শকদের আগ্রহও থাকে ব্যাপক। এবারের মহালয়ার সেই আপডেট এখানে তুলে ধরা হল।

এবারের মহালয়ায় (Mahalaya 2024) কোন চ্যানেলে দুর্গা হচ্ছেন কে?

টেলিভিশন চ্যানেলগুলিতে অতীতে একাধিকবার দুর্গারূপে দেখা গিয়েছে টলিপাড়ার একাধিক অভিনেত্রীকে। মেয়ে ইয়ালিনির জন্মের পর এই প্রথমবার দুর্গারূপে হাজির হচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই খবর। এবার জানা গেল, টলি সুন্দরী কোয়েল মল্লিককেও মায়ের সাজে দেখা যাবে।

   

জানা যাচ্ছে, চলতি বছর মহালয়ায় স্টার জলসার পর্দায় দেবী দুর্গারূপে দেখা যাবে কোয়েলকে (Koel Mallick)। ইতিমধ্যেই ‘মহিষাসুরমর্দিনী’ শ্যুটিং সম্পন্নও হয়ে গিয়েছে বলে খবর। সমাজমাধ্যমের পাতায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ছবি।

আরও পড়ুনঃ ফুলকি ফেল, সুধাও পারল না! কে হল এই সপ্তাহের বেঙ্গল টপার? TRP তালিকা দেখলে মাথা ঘুরবে!

সেখানে দেখা যাচ্ছে, আলতা রাঙা হাতে মোটা শাঁখা পলা পরেছেন কোয়েল। হাতের ওপর কলকার কাজও করা হয়েছে। আর একটি ছবিতে আবার অভিনেত্রীর চোখের ওপর হালকা ফোকাস করা হয়েছে। সামনে রয়েছে ত্রিশূল। দুর্গা রূপে কোয়েল ফের বাজিমাত করবেন বলেই অনুমান ভক্তদের।

Mahalaya 2024 Subhashree Ganguly Koel Mallick

এদিকে আবার জানা যাচ্ছে, জি বাংলার পর্দায় দেবী দুর্গার সাজে দেখা যাবে শুভশ্রীকে। মহালয়া (Mahalaya 2024) স্পেশ্যাল এই অনুষ্ঠানের নাম ‘নব রূপে দেবী দুর্গা’ রাখা হয়েছে বলে খবর। প্রায় দু’বছর পর ফের টেলিভিশনের পর্দায় দুর্গা রূপে হাজির হচ্ছেন টলিপাড়ার ‘পরিণীতা’। এই দুই চ্যানেলের কাস্টিং নিয়েই দর্শকরা বেশ খুশি বলে খবর। বাকি চ্যানেলগুলিতে কাদের দেখা যায় সেদিকেই এখন নজর সকলের। অতীতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে মিমি চক্রবর্তী, টলিপাড়ার একাধিক ডিভাকে মা দুর্গা রূপে দেখা গিয়েছে। এবার কাদের দেখা যায় সেটা জানা যাবে আর কিছুদিনের মধ্যেই।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর