বলি সুন্দরীদের হার মানাবে কিয়ারা আডবানির দিদি, ঈশিতার লাইফস্টোরি জানুন একক্লিকে

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যেই আসে কিয়ারা আদবানির (Kiara Advani) নাম। শেরশাহ, কবির সিং, গুড নিউজ ইত্যাদি একাধিক হিট ছবিতে কাজ করেছেন তিনি। কিয়ারার (Kiara Advani) আসল নাম আলিয়া হলেও, বলিউডে পরিচিতি পেতে কিয়ারা নামটিকেই বেছে নিয়েছিলেন অভিনেত্রী। রাতারাতি হয়ে উঠেছেন জনপ্রিয় তারকাও। তাঁর এক ঝলক দেখার জন্য অপেক্ষায় বসে থাকে ভক্তরা। তবে কিয়ারার দিদিও তাঁর থেকে কোনও অংশে কম নন।

কিয়ারার বিয়েতে ভক্তদের নজর কেড়েছিলেন ঈশিতা। নিজের ঘায়েল করা লুকে মাতিয়েছিলেন হাজারও মানুষদের। তবে, বোন অভিনেত্রী হলেও, লাইমলাইটে থাকতে একেবারেই পছন্দ করেন না তিনি। ঈশিতার বাবা পেশায় একজন ব্যবসায়ী। আর মা শিক্ষিকা। পরিবারের সঙ্গে মুম্বইতে বেড়ে ওঠা তাঁর। জানিয়ে রাখা ভালো, ঈশিতা কি নিজের দিদি নন। সম্পর্কে অভিনেত্রীর জ্যেঠার মেয়ে তিনি।

   

kiara advani

তবে কিয়ারার (Kiara Advani) দিদিও তাঁর থেকে কোনও অংশে কম নন

১৯৮৯ সালে ২০ নভেম্বর মুম্বইতে জন্মগ্রহণ করেন ঈশিতা। পেশায় একজন উকিল তিনি। দীর্ঘদিন প্রেম করার পর ২০১৯ সালে বাগদান সারেন ঈশিতা। পরবর্তীতে ২০২২ সালে প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। ঈশিতার প্রেমিকের নাম কর্ম ভিভান। তিনিও পেশায় একজন উকিলই। গোয়ার একটি বিলাসবহুল হোটেল জমজমাট বিয়ের আয়োজন করেন তাঁরা।

প্রসঙ্গত, শেরশাহ ছবিটিতে অভিনয় করতে গিয়ে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেমের সম্পর্কের শুরু হয় কিয়ারার। ২০২৩ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই জুটিও। লাইমলাইট থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। ঈশিতার ইনস্টাগ্রাম প্রফাইলের অনু সংখ্যা ১৩হাজার। তবে, বলি সূত্রে জন্য যায়, কিয়ারার থেকে প্রায় তিন বছরের বড় ঈশিতা।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর