প্রথম ছবিতেই বাজিমাত কিম-শমিতাদের, এখন কোথায় আছেন মহাব্বতের স্টারকাস্টরা?

২০০০ সালে মুক্তি পেয়েছিল মহব্বতে Mohabbatein) সিনেমাটি। এই সিনেমায় Mohabbatein) প্রথমে অমিতাভের স্ত্রীর রোল অফার করা হয়েছিল শ্রীদেবীকে। তিনি না করলে, গল্পের প্লট বদলে অমিতাভের মেয়ের চরিত্রে ঐশ্বর্যকে নিয়ে আসা হয়। ছবিতে অন্যতম মুখ্য ভূমিকায় ছিলেন শাহরুখ খান ও ঐশ্বর্য রাই বচ্চন। বর্তমানে দুজনেই একাধিক হিট বলি সিনেমায় অভিনয় করছেন। অ্যায় দিল হ্যা মুশকিল ছবিতে একসঙ্গে ক্যামিও-ও করেছেন তাঁরা।

ছবিতে অন্যতম মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল শমিতা শেট্টি ও উদয় চোপড়া জুটির। ঈশিকা ও বিক্রম চরিত্রে নজর কেড়েছিলেন তাঁরা। তবে এই ছবির পর আর খুব একটা দেখা মেলেনি তাঁদের। শুধুমাত্র ধুমের ফ্র্যাঞ্চাইজিতেই দেখা গিয়েছিল উদয়কে। অন্যদিকে বিভ্যন রিয়েলিটি শোয়ের অংশগ্রহণ করতে দেখা গেলেও বড়পর্দায় আর দেখা মেলেনি শমিতার।

   

Mohabbatein

২০০০ সালে মুক্তি পেয়েছিল মহব্বতে (Mohabbatein) সিনেমাটি

ছবিতে উপস্থিত ছিলেন যুগল হনসরাজ ও কিম শর্মাও। সঞ্জনা ও সমীর চরিত্রে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। তবে এই সিনেমার পরে আর বলিউডের সেইভাবে নাম কমতে পারেনি তাঁরা। তবে বর্তমানে শিষ্য়াল মিডিয়ায় বেশ ফেমাস কিম। নিজের ফিটনেসের ছবি, ভিডিয়ো দিয়ে মানুষদের শারিরীক সচেতনতার ব্যাপারে উদ্বুদ্ধ করেন কিম।

ছবিতে অন্যতম মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল জিম্মি শেরগিল ও প্রীতি জানজিয়ানিরকে। ছবিতে করণ ও কিরন চরিত্রে নজর কেড়েছিলেন তাঁরা। তারপরে আরও একাধিক ছবিতে দেখা মিলেছিল জিম্মির। তবে, খুব একটা খ্যাতি অর্জন করতে পারেননি তিনি। ছবিটিতে অভিনয়ের পর প্রীতি একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করেছিলেন। কিন্তু, বলিউডে নাম কামাতে পারেননি তিনি।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর