বিতর্ক! মদ‍্যপ অবস্থায় ধর্ষণের অভিযোগ উঠল নেইমারের বিরুদ্ধে

বাংলা হান্ট ডেস্কঃ

ব্রাজিলের সাও পাওলোর পুলিশি প্রতিবেদন অনুযায়ী এক মহিলার অভিযোগ করেছেন, গত মাসে প্যারিসের এক হোটেলে যৌন অত্যাচারের শিকার হন তিনি। এবার আর সাধারণ কেউ ঘটনায় অভিযুক্ত নয়, বিশ্বসেরা ফুটবলার নেইমারের উপর আনা হলো এই অভিযোগ। পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রামে নেইমারের সঙ্গে পরিচয় হয় ওই যুবতীর। এরপর প্যারিসের একটি হোটেলে তাঁকে দেখা করতে আসতে বলেন পিএসজি তারকা।

 

শুধু তাই নয়, ব্রাজিল থেকে ফ্রান্সে আসার বিমান টিকিট ও হোটেলের ভাড়াও নেইমারই তাঁকে দেন। ওই মহিলার অভিযোগ ১৫মে মদ্যপ অবস্থায় হোটেলে আসেন নেইমার।

cea23 img 20190602 wa0034

কথাবার্তা চলাকালীন, নেইমার আক্রমণাত্মক হয়ে ওঠেন একটি পর্যায়ে এবং ওই মহিলার অনিচ্ছা ছাপিয়ে জোর করে তাকে ধর্ষণ করেন। ওই মহিলা ফরাসি পুলিসকে এবিষয়ে কোনও কিছু না জানিয়ে ব্রাজিলে ফিরে এসে পুলিশের কাছে অভিযোগ জানান।

পুলিশ সূত্রে খবর, অভিযোগকারি মহিলার শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে তদন্তের স্বার্থে। নেইমারের বাবা অবশ্য উড়িয়ে দিয়েছেন এই ধর্ষণের অভিযোগ। তাঁর মতে, অভিযোগকারী ওই মহিলার সম্মতিতেই যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিল তার সুপুত্র। তাদের মধ্যে একটি সম্পর্কও ছিল, কিন্তু তা ভেঙে যাওয়ার পর, সেই নারী এখন ব্ল্যাকমেইল করার চেষ্টা করছেন নেইমারকে।

নেইমারের বাবা ব্রাজিলের একটি টিভি চ্যানেলকে জানান, ‘যদি প্রয়োজন হয় আমরা নেইমারের হোয়াটসঅ্যাপে মেয়েটির সঙ্গে তাঁর আলাপচারিতার সমস্ত তথ্য প্রকাশ্যে নিয়ে আসব।’

সম্পর্কিত খবর