আর নেই বেশি সময়! এই দিনই ঘটবে সর্বনাশ! তৃতীয় বিশ্বযুদ্ধের দিনক্ষণ জানালেন “ভারতের নস্ট্রাদামুস”

বাংলা হান্ট ডেস্ক: ইতিমধ্যেই ঘটে গিয়েছে দু’টি বিশ্বযুদ্ধ। তবে, এবার কি সম্পন্ন হবে তৃতীয় বিশ্বযুদ্ধ ((World War3)? ইজরায়েল যেভাবে তেহরানে ঢুকে তার সবচেয়ে বড় শত্রু হামাসের কমান্ডার ইন চিফ ইসমাইল হানিয়াহকে হত্যা করেছে, তাতে ইরানে প্রতিশোধের আগুনে জ্বলছে। ইরানের সর্বোচ্চ নেতা আলি আয়াতুল্লাহ খামেনিও তাঁর সৈন্যদের ইজরায়েলে হামলার হুঁশিয়ারি দিয়েছেন। এমতাবস্থায়, ইউরোপের সর্বশেষ পরিস্থিতি আরেকটি বিশ্বযুদ্ধের (World War 3) ইঙ্গিত দিচ্ছে।

তৃতীয় বিশ্বযুদ্ধের (World War 3) দিনক্ষণ জানালেন “ভারতের নস্ট্রাদামুস”:

ইতিমধ্যেই রাশিয়া-ইউক্রেন এবং ইজরায়েল-হামাসের মধ্যে যুদ্ধ চলছে। এদিকে মুসলিম দেশগুলির ইজরায়েল আক্রমণের ঘোষণা নতুন সঙ্কট তৈরি করছে। এদিকে, আমেরিকা ইজরায়েলকে সমর্থন করার প্রতিশ্রুতি দিয়ে তার সৈন্যদের প্রস্তুত থাকতে বলেছে। বিশ্বজুড়ে যখন আরেকটি মহাযুদ্ধের (World War 3) আশঙ্কা দেখা দিয়েছে, তখন একজন ভারতীয় জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী সত্যি হতে চলেছে। “ভারতের নস্ট্রাদামুস” নামে পরিচিত কুশল কুমার সতর্কতাল জারি করেছেন যে বিশ্ব তৃতীয় বিশ্বযুদ্ধের ঝুঁকির মধ্যে রয়েছে। এমনকি, বিশ্বযুদ্ধের তারিখও জানিয়েছেন তিনি।

   

India's astrologer tells the date of World War 3.

জানিয়ে রাখি যে, কুশল কুমার ভারতের বিখ্যাত জ্যোতিষীদের মধ্যে অন্যতম একজন হিসেবে বিবেচিত হন। যাঁরা তাকে অনুসরণ করেন তাঁরাও কুশল কুমারকে “ভারতের নস্ট্রাদামুস” হিসেবে বিবেচিত করেন। তিনি সম্প্রতি একটি সতর্কতা জারি করেছেন যে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে ৪ বা ৫ অগাস্ট। এর আগে অবশ্য কুশল কুমার তৃতীয় বিশ্বযুদ্ধ (World War 3) নিয়ে দু’টি ভবিষ্যদ্বাণী করেছিলেন। যেখানে তিনি দাবি করেছিলেন যে, ১৮ জুনের পর যেকোনও সময় যুদ্ধ হতে পারে। তারপর তিনি তৃতীয় বিশ্বযুদ্ধের তারিখ দেন ২৬ বা ২৮ জুলাই। এখন কুশল কুমার তৃতীয়বারের মতো ভবিষ্যদ্বাণী করেছেন যে ৪ বা ৫ অগাস্ট একটি মহাযুদ্ধ শুরু হতে পারে। যার প্রভাব সমগ্র বিশ্বে দেখা যাবে।

আরও পড়ুন: আচমকাই বিশ্বের শ্রেষ্ঠ ধনকুবেরদের সম্পদে বিপুল পতন! আম্বানি-আদানিও পেলেন জোর ঝটকা

ইতিমধ্যেই সঠিক ভবিষ্যদ্বাণী করেছেন: প্রাপ্ত তথ্য অনুযায়ী, কুশল কুমার ইতিমধ্যেই এর আগে ইজরায়েল-হামাস যুদ্ধ এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের সঠিক ভবিষ্যদ্বাণী করেছিলেন। তিনি দাবি করেছিলেন যে, ভূখন্ড নিয়ে বিরোধ এই দেশগুলির মধ্যে যুদ্ধের দিকে নিয়ে যাবে। যা লক্ষ লক্ষ প্রাণ কেড়ে নেবে। তাঁর এই ভবিষ্যদ্বাণী সঠিক প্রমাণিত হয়েছিল।

আরও পড়ুন: অলিম্পিকে নীরজ চোপড়া সোনা জিতলেই মিলবে ফ্রি ভিসা! হয়ে গেল বিরাট ঘোষণা

কুশল কুমার কে: লিঙ্কডইন প্রোফাইল অনুযায়ী, তাঁর আসল নাম কুশল কুমার পঞ্চকুলা। যিনি হরিয়াণার বাসিন্দা এবং জ্যোতিষশাস্ত্রের একজন সুপরিচিত লেখক। জ্যোতিষশাস্ত্রের ওপর তাঁর লেখা ক্যালিফোর্নিয়া থেকে “দ্য মাউন্টেন অ্যাস্ট্রোলজি” (টিএমএ) এবং নিউ ইয়র্ক থেকে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় জ্যোতিষশাস্ত্রের পত্রিকা “হরোস্কোপ” -এ প্রকাশিত হয়েছে। উল্লেখ্য যে, কুশল কুমার বৈদিক জ্যোতিষশাস্ত্রের সাথে অর্থনীতি, আবহাওয়া, ব্যবসা, কৌশল, যুদ্ধ এবং বিশ্বব্যাপী বিষয়গুলির মতো ক্ষেত্রে একজন ভবিষ্যতদ্রষ্টা। পাশাপাশি, তিনি মানুষের জন্মের সময়ের বিবরণের ওপর ভিত্তি করেও তাঁদের ভবিষ্যৎ বলে দিতে পারেন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর