ত্বকের যত্ন নিতে কোন ফলে ভরসা নীতার? জানুন সত্যিটা

গত মাসেই অনুষ্ঠিত হয়েছিল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানটি। বিরাট আয়োজন হয়েছিল এই অনুষ্ঠানে। আর হবে নাই বা কেন? এশিয়ার সর্বাধিক ধনী পরিবার বলে কথা, একটু জাঁকজমক না করলে হয়? অনন্ত রাধিকার বিয়েতে ডাকা হয়েছিল দেশ বিদেশের একাধিক তারকাদের। সেদিন রাতে চাঁদের হাট বসেছিল মুম্বইতে। তবে, নজর কেড়েছিলেন নীতা-ই (Nita Ambani)।

প্রাক বিবাহ থেকে শুরু করে রিসেপশন পর্যন্ত। বিয়েতে উপস্থিত ছিলেন ক্রিকেট থেকে শুরু করে লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়ার প্রত্যেক তারকাই। তাঁদের মাঝেও নিজের জৌলতা ছড়াচ্ছিলেন নীতা আম্বানি (Nita Ambani)। কোটি টাকার লহেঙ্গা, গলায় কোটি তালার নেকলেস কিছুটা এরকমই সেজেছিলেন তিনি। গোটা বিয়েবাড়ি ধরে জ্বলজ্বল করছিল তাঁর ত্বক। জানেন কীভাবে নিজের রূপচর্চা করেন তিনি?

   

Nita Ambani

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে নজর কেড়েছিলেন নীতা-ই

জানা যায়, খুব একটা মেকআপ করতে ভালোবাসেন না নীতা। তাই মেকআপ করা অবস্থায় নয়, নো মেকআপ লুকেই ফুটে ওঠে তাঁর ত্বকের উজ্জ্বল্যতা। ত্বকের যত্ন নাইট কোনও সিরাম বা ক্রিম ব্যবহার করেন না তিনি। বরং পান করেন দিনে এক গ্লাস করে ফলের রস। তেলালো খবর যদিও একেবারেই পছন্দ করেন না তিনি। তাই এই ফলের রস দিনে অন্তত একবার করে পান করেন তিনি।

সকালে উঠেই নীতা এক গ্লাস করে ফলের রস খান। তবে, যে সে ফল নয়, তিনি খান শুধুমাত্র একটি বিশেষ ফল। বিটরুটের স্যুপ, রস খেয়ে দিন শুরু করেন তিনি। বিট শরীরে জমে থাকা টক্সিন বের করে। ফলে ত্বকে ফুটে ওঠে জ্বেল্লা। এছাড়াও যোগা, ও নিয়ম মাফিক খাওয়া হলেই আপনার হাতের মুঠোয় থাকবে ত্বকের জ্বেল্লা। তাই প্রতিদিন নিয়ম করে এটি পান করেন মুকেশপত্নী।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর