এবারও অনির্বাণকে ক্ষমা করলে, রাইয়ের কোনও আত্মসম্মানই নেই! ‘মিঠিঝোড়া’ নিয়ে ক্ষোভ আরাত্রিকার

বাংলা হান্ট ডেস্ক: জি বাংলার পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি মেগা সিরিয়াল হলো ‘মিঠিঝোড়া’ (Mithijhora)। এই মুহূর্তে এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম পাঁচে না থাকলেও ওটিটি প্লাটফর্মে এই ধারাবাহিকটির জনপ্রিয়তা কিন্তু আকাশছোঁয়া। তবে টিআরপি তালিকায় সেভাবে স্কোর করতে না পারার জন্য মাঝে শোনা গিয়েছিল নতুন সিরিয়াল আসায় বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিকের সম্প্রচার।

‘মিঠিঝোড়া’ (Mithijhora) নিয়ে ক্ষোভ আরাত্রিকার

কিন্তু সেই দাবি উড়িয়ে দিয়েছে এই  সিরিয়ালের গোটা টিম। শৌর্য্যের বুদ্ধিতেই ধারাবাহিকে পর্দা ফাঁস হয়েছে নীলুর। আর তাতেই বেজায় খুশি দর্শকরাও। অন্যদিকে অনির্বাণের (Anirban) ওপর রেগে লাল দর্শক। তবে আগামীদিনের ‘মিঠিঝোড়া’য় (Mithijhora) আসছে আরো নতুন চমক। কিন্তু মিঠিঝোড়া’র (Mithijhora) বর্তমান ট্র্যাক নিয়ে কি বলছেন খোদ রাই অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)?

   

সম্প্রতি হিন্দুস্তান টাইমস বাংলায় এ প্রসঙ্গে নিজের ব্যক্তিগত মতামত জানিয়ে অভিনেত্রী বলেছেন, ‘রাই অনির্বাণকে অনেকবার ক্ষমা করেছে। তিন-চার বার ওকে রাই ক্ষমা করে দিয়েছে, আরাত্রিকা হলে এতগুলো সুযোগ দিত না, বিশ্বাস করুন। কবেই ছেড়ে চলে আসত। রাই ওকে আজ ক্ষমা করে দিলে কাল ও এমন কিছু ঘটাবে না এর গ্যারেন্টি কেউ দিতে পারবে না।’

আরও পড়ুন: ‘বিবেক বিক্রি না করলে…’ স্ত্রীকে আক্রমণ ইষ্টি কুটুম অভিনেতার, আইনি পথে দেবযানী

একইসাথে ক্ষোভ উগরে দিয়ে পর্দার রাইয়ের প্রশ্ন ‘আগেও তো অনিবার্ণকে ক্ষমা করে দিয়েছে রাই, কী লাভ হয়েছে? আরাত্রিকা হিসাবে বলব রাইয়ের উচিত নয় অনির্বাণকে ক্ষমা করা, তাহলে তো ওর কোনও আত্মসম্মানই নেই। রাই ব্রিলিয়ান্ট মেয়ে, নিজে চাকরি করছে। তাই ওই একটা ছেলেকে বারবার ক্ষমা করা একদম উচিত নয়। উফ বুঝতে পারছন আমি কত্ত রেগে গেছি!’

Mithijhora 1

অন্যদিকে শৌর্য যেভাবে নীলুর নোংরা চক্রান্ত ফাঁস করেছে তারপর সে’ই  এখন গল্পের আসল নায়ক। দর্শকরাও বলছেন, শৌর্যই রাইকে সত্যিকারের ভালোবেসেছে। এপ্রসঙ্গে কী মত আরাত্রিকার? অভিনেত্রীর কথায়, ‘রাই প্রথমে শৌর্যকে ভুল বুঝেছিল। এখন সে ক্ষমাও চেয়ে নিয়েছে। নীলুর ষড়যন্ত্রটা ওই সামনে আনল। একটা সময় তো সত্যি রাই আর শৌর্য পরস্পরকে ভালোবেসেছিল, সেই ভালোবাসাটা ফেক নয়। কিন্তু ওই ছবিগুলোতে রাইয়ের সঙ্গে ও জড়িয়েছিল। শৌর্যরও অসম্মান হয়েছিল। সেই কারণেও কিন্তু এতটা তাগিদ নিয়ে শৌর্য সত্যিটা সামনে এনেছে’।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর