মাঝরাতে হঠাৎ আলিয়াকে ফোন ক্যাটরিনার, কেন এমন করলেন ভিকিপত্নী?

দুজনেই বলিউডের খ্যাতনামা অভিনেত্রী। এদিকে গঙ্গুবাই, রকি অর রানী কি প্রেম কাহিনী ইত্যাদি ছবিতে অভিনয় করে নজর করেছিলেন আলিয়া। অন্যদিকে আবার ব্যাং ব্যাং, ভারত ইত্যাদি ছবি দিয়ে মন জয় করেছেন ক্যাটরিনা (Katrina Kaif)। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর সঙ্গে আলিয়ার বন্ডিংয়ের কথা শেয়ার করেছেন ক্যাটরিনা (Katrina Kaif)। জানিয়েছেন তাঁরা দুজন এখনও বেশ ভালো বন্ধু।

ঘড়িতে তখন রাত একটা। হঠাৎ বেজে ওঠে ফোনের ঘণ্টা। ব্যাপারটা কি? কেন মাঝরাতে হঠাৎ আলিয়াকে ফোন করছেন ক্যাটরিনা? এই মজার একটি ঘটনা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ভিকিপত্নী। জানিয়েছেন মাঝে একটু সমস্যায় পরে যাওয়ায় আলিয়ার থেকে ফোন করে সাহায্য চেয়েছিলেন তিনি। আর মাঝরাতে তাঁকে সাহায্য করতে প্রস্তুত হয়ে যান আলিয়াও।

   

Katrina Kaif

আলিয়ার বন্ডিংয়ের কথা শেয়ার করেছেন ক্যাটরিনা (Katrina Kaif)

ক্যাটরিনা বলেন, ‘একদিন আমার ইন্সটা প্রোফাইলটা খুব সমস্যা করছিল। কী করব বুঝতে পারছিলাম না। আমি জানি এই ব্যাপারে আলিয়াই একমাত্র সাহায্য করতে পারত। আমি কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়তে পারছিলাম না। সেই সময় আমার আলিয়ার কথা মনে পড়ে। আমি ডোঙ্গে সঙ্গে আলিয়াকে ফোন করি, আর আমার সমস্যার কথা জানাই। তখনই একটি পদ্ধতি আমায় বলেন আলিয়া। সমস্যা মেটার পর আমার মনে পড়ে, এখন রাত একটা বাজে।’

‘আর তৎক্ষণাৎ আমি ফোনটি রেখে দিই। পরে অবশ্য আলিয়াকে এই ঘটনা বলেছিলাম। আর এই কারণে আমি লজ্জিতও ছিলাম।’ প্রসঙ্গত, ক্যাটরিনা কাইফ রণবীর কাপুরের প্রাক্তন বান্ধবী ছিলেন। তবে, তাতেও আলিয়ার সঙ্গে তাঁর বন্ডিংটা বেশ শক্তপোক্ত। এক সাক্ষাৎকারে আলিয়া বলেছিলেন, ‘রণবীরের দুজন প্রাক্তনই আমার খুব ভালো বন্ধু। আমরা একসঙ্গে একে অপরকে অনেক কথাই শেয়ার করে থাকি।’ আলিয়ার এই কথা শুনেই বোঝা যায় ক্যাটরিনার সঙ্গে তাঁর সম্পর্কটা কতটা গভীর।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর