এই অজুহাতে মাধুরীকে বিয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়ক! তিনি কে জানেন?

বাংলা হান্ট ডেস্ক: বলিউডে (Bollywood) সুন্দরী অভিনেত্রী তো অনেকেই রয়েছেন। কিন্তু মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) মতো এভারগ্রীন আর কেউ নেই ইন্ডাস্ট্রিতে। যেমন সুন্দর অভিনয়, তেমনি রূপ আর তেমনই নাচের পারদর্শিতা। সব মিলিয়ে এই বলি সুন্দরী আজও টেক্কা দিতে পারে নতুন প্রজন্মের যে কোন নায়িকাদের। ‘ধক-ধক গার্ল’ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit), এক সময় তিনি একাই রাজ করতেন বলিউডে।

মাধুরীকে (Madhuri Dixit) বিয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন বলিউডের এই গায়ক

এই বলি সুন্দরীর রূপের জাদুতে বুঁদ আসমুদ্র হিমাচল সকলেই। একসময় এই ধক-ধক গার্লের নাম শুনলেই বুকের বাঁদিকটা চিন চিন করে উঠতো বহু পুরুষ ভক্তদের।কিন্তু জানলে অবাক হবেন একসময় এই মাধুরী দীক্ষিতকেই (Madhuri Dixit) বিয়ে করার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন বলিউডের একজন নামজাদা গায়ক (Bollywood Singer)। তিনি আর কেউ নন, তিনি হলেন সুরেশ ওয়াডকর (Suresh Wadkar)।

   

আসলে মাধুরী দীক্ষিতের  পরিবারের কেউই এই ফিল্মি দুনিয়ার সাথে যুক্ত ছিলেন না। তাই অভিনেত্রীর বাবা-মা চাননি মেয়ে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিক। তাই তাঁরা  তড়িঘড়ি অভিনেত্রীর বিয়ের ব্যবস্থা করতে পাত্র খোঁজার শুরু করে দিয়েছিলেন। সেই সময় তারা সুরেশ গায়ে সুরেশ ওয়াডকরের কাছে মাধুরীকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন।

প্রসঙ্গত মাধুরীর সাথে সুরেশ এর বয়সের ফারাক ১২ বছর। কিন্তু মাধুরীর পরিবার থেকে বিয়ের প্রস্তাব পেয়েও তা ফিরিয়ে দিয়েছিলেন সুরেশ। আর এর কারণ চিল কারণ ছিল খুবই অদ্ভুত। মাধুরীকে বিয়ের প্রস্তাব পাওয়ার পর সেসময়  গায়ক বলেছিলেন, ‘মেয়েটা বড় রোগা!’ সেই কারণেই অভিনেত্রীর বাবা-মায়ের আরও  চিন্তা বেড়ে গিয়েছিল। তবে পরবর্তীকালে এই রোগা মেয়েটাই হয়ে ওঠেন বলিউডের নাম্বার ওয়ান হিরোইন। যদিও অভিনেত্রীর বাবা-মায়ের চিন্তা ছিল তাঁর  ফিল্মি কেরিয়ার হয়তো সংসারে বাধা হয়ে দাঁড়াবে।

আরও পড়ুন: এবারও অনির্বাণকে ক্ষমা করলে, রাইয়ের কোনও আত্মসম্মানই নেই! ‘মিঠিঝোড়া’ নিয়ে ক্ষোভ আরাত্রিকার

একটা সময় বলিউডে মাধুরীর সাথে সঞ্জয় দত্তের প্রেমের গুঞ্জন নিয়ে জোর চর্চা ছিল। তবে সাফল্যের মধ্যগগনে থাকা কালীন সবকিছু পিছনে ফেলে দিয়ে মাধুরী পাড়ি দেন মার্কিন মুলুকে। পেশায় ডাক্তার এনআরআই স্বামী শ্রীরাম নেনের সাথে বিয়ে করে ফিল্মি কেরিয়ারকে বিদায় জানান মাধুরী। এমনিতে বরাবরই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন না অভিনেত্রী। কিন্তু নেনের সাথে প্রেম হয়েছিল কীভাবে?

Madhuri v

এপ্রসঙ্গে সিমি গারেওয়ালের চ্যাট শো ‘রঁদেভু উইথ সিমি গারেওয়াল’-এ মাধুরী জানিয়েছিলেন,’ওটা ছিল এমন একজনের সঙ্গে দেখা করা যে আমাকে জানতো না। তাই আগে থেকে কোন দেখনদারি ছিল না। প্রথম দেখাতেই ও বলেছিল চলো বাইকে করে পাহাড় যাই। আমি যে গত কুড়ি বছর অন্তত বাইক চড়ে নি সে বলল ঠিক আছে চলো আমি রেডি’। এরপর আর দেরি করেনি তাঁরা।  সোজা বসে পড়েন বিয়ের পিঁড়িতে। এখনদুই সন্তান নিয়ে সুখের সংসার তাঁদের।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর