স্কুলের গণ্ডি পেরনোর আগেই গর্ভবতী! ‘তোমাদের রানী’ নায়িকার আসল পরিচয় চমকে দিতে বাধ্য!

বাংলা হান্ট ডেস্কঃ দর্শকমহলে ভালো জনপ্রিয়তা থাকলেও শীঘ্রই শেষ হতে চলেছে স্টার জলসার ‘তোমাদের রানী’র সফর। একটা ছেড়ে একটা পাওয়া নয়, বরং সবকিছু পাওয়ার গল্প নিয়ে শুরু হয়েছিল এই মেগা (Bengali Serial)। স্বামী, সন্তান, সংসারের পাশাপাশি বড় ডাক্তার হওয়ার স্বপ্ন দেখতো ধারাবাহিকের নায়িকা রানী। সন্তান গর্ভে নিয়েই তাকে ডাক্তারির পরীক্ষায় বসতে দেখেছেন দর্শকরা। রানীর (Tomader Rani) চরিত্রে অভিনয় করে বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী অভিকা মালাকার।

‘তোমাদের রানী’র নায়িকা (Bengali Serial) আসলে কে জানেন?

স্টার জলসার এই ধারাবাহিক নারীকেন্দ্রিক হলেও, এর গল্প আর পাঁচটা সিরিয়ালের (Serial) থেকে আলাদা। আগামী সপ্তাহে ধারাবাহিকের অন্তিম পর্ব সম্প্রচারিত হবে। দুর্জয়-রানীর গল্প কীভাবে শেষ হয় আপাতত সেদিকেই নজর থাকবে সকলের। তার আগে চলুন জেনে নেওয়া যাক পর্দার রানীর আসল পরিচয়।

   

সিরিয়ালে ইতিমধ্যেই বিয়ে করে সন্তানের মা হয়ে গিয়েছে রানী। তার কোল আলো করে এসেছে ছোট্ট দুনি। তবে অনেকেই জানেন না, পর্দায় এক সন্তানের মা হলেও বাস্তবে অভিকার (Abhika Malakar) বয়স কিন্তু খুবই কম। স্কুলে পড়াকালীনই স্টার জলসার সিরিয়ালের নায়িকা হওয়ার প্রস্তাব পান তিনি। আর প্রথম সিরিয়ালেই গর্ভবতী নারীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিকা।

আরও পড়ুনঃ TRP নেই! আচমকাই বন্ধের মুখে জনপ্রিয় এই বাংলা ধারাবাহিক, হয়ে গেল অন্তিম পর্বের শ্যুটিং!

‘তোমাদের রানী’ শুরুর আগে একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘ছোট থেকেই আমায় এই মাধ্যমটা আকর্ষণ করে এসেছে। অনেকদিন থেকেই আমার অভিনয় করার ইচ্ছা ছিল। এভাবে সুযোগটা আসবে আমি ভাবিনি। আমি যৌথ পরিবারে বড় হয়েছি। খুবই রক্ষণশীল পরিবার। কিন্তু যখন এমন সুযোগ এল, তখন তাঁরা একবারও ভাবেননি’।

Bengali serial Tomader Rani actress Abhika Malakar

শুরু থেকেই ‘তোমাদের রানী’র অন্যতম ইউএসপি ছিল দুর্জয়-রানী কেমিস্ট্রি। সিরিয়াল (Bengali Serial) শেষের আগে নায়িকার প্রশংসা শোনা যায় ‘দুর্জয়’ অর্কপ্রভর গলায়। কয়েকদিন আগেই এক সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, ‘অভিকার বাহবা প্রাপ্য। কারণ নিজের সফরে ও নিজেকে এতখানি তৈরি করতে পেরেছে যাতে বোঝা না যায় যে ও কতটা বাচ্চা। নিজের ওই কাজে ও সফল। অভিকা রোজ কিছু না কিছু শেখে এবং অভিনয়ের মধ্যে সেটা কাজে লাগায়। ও প্রত্যেকদিন উন্নতি করেছে, আমি হয়তো অতটাও পারিনি’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর