TRP কমতেই লালবাতি? ‘মিঠিঝোরা’ শেষের গুঞ্জনে ছয়লাপ! এবার মুখ খুললেন ‘রাই’ আরাত্রিকা

বাংলা হান্ট ডেস্কঃ টিআরপি তালিকায় সেভাবে কামাল দেখাতে না পারলেও ওটিটি-তে ‘মিঠিঝোরা’র জনপ্রিয়তা দেখার মতো। রাই-অনির্বাণের গল্প এবার কোন দিকে মোড় নেবে তা দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। কয়েকদিন ধরে অবশ্য এই ধারাবাহিক (Bengali Serial) শেষের গুঞ্জন শোনা যাচ্ছে। এই আবহে মুখ খুললেন পর্দার ‘রাই’ ওরফে আরাত্রিকা মাইতি (Aratrika Maity)।

‘মিঠিঝোরা’ নিয়ে কী বললেন সিরিয়ালের (Bengali Serial) নায়িকা?

জি বাংলার পর্দায় শীঘ্রই একাধিক নতুন মেগা শুরু হতে চলেছে। ইতিমধ্যেই ‘অমর সঙ্গী’র টাইম স্লট প্রকাশ্যে এসেছে। কয়েকদিন আগে সামনে আনা হয়েছে ‘কাজল নদীর জলে’র প্রোমো। মৈনাক, অনিন্দ্য, অরুণিমার গল্প কোন সিরিয়ালের (Serial) জায়গা নেবে আপাতত সেটা ভাবাচ্ছে দর্শকদের। এসবের মাঝে এবার ‘মিঠিঝোরা’ নিয়ে মুখ খুললেন আরাত্রিকা।

   

সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের তরফ থেকে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। সেখানে সিরিয়ালের বর্তমান ট্র্যাক নিয়ে জিজ্ঞেস করা হলে ক্ষোভ উগড়ে দেন আরাত্রিকা। তিনি বলেন, ‘রাই অনির্বাণকে বহুবার ক্ষমা করেছে। ৩-৪ বার ওকে ক্ষমা করেছে। আরাত্রিকা হলে এত সুযোগ দিত না বিশ্বাস করুন। কবে ছেড়ে চলে আসতো। রাই আজ ওকে ক্ষমা করলেও কাল ও এমন কিছু করবে না এটা কেউ গ্যারান্টি দিতে পারবে না। আগেও তো অনির্বাণকে ক্ষমা করেছে রাই, তাতে কী লাভ হয়েছে’।

আরও পড়ুনঃ TRP নেই! আচমকাই বন্ধের মুখে জনপ্রিয় এই বাংলা ধারাবাহিক, হয়ে গেল অন্তিম পর্বের শ্যুটিং!

এখানেই না থেমে ‘মিঠিঝোরা’ (Mithijhora) নায়িকা বলেন, ‘আরাত্রিকা হিসেবে বলব, রাইয়ের উচিত নয় আর অনির্বাণকে ক্ষমা করা। তাহলে তো ওর কোনও আত্মসম্মান নেই। ও একটা ব্রিলিয়ান্ট মেয়ে, নিজে চাকরি করছে। সেই কারণে ওই একটা ছেলেকে বারংবার ক্ষমা করা উচিত নয়। উফ! বুঝতে পারছেন আমি কতখানি রেগে আছি!’

Is Zee Bangla Bengali serial Mithijhora ending this month

বিগত কিছুদিন ধরে ‘মিঠিঝোরা’ শেষের গুঞ্জন শোনা গেলেও, ইতিমধ্যেই ধারাবাহিকের (Bengali Serial) কলাকুশলীরা তা নস্যাৎ করে দিয়েছেন। বরং সিরিয়ালের গল্পে নতুন মোড় আসছে বলে জানিয়েছেন নায়িকা আরাত্রিকা। দর্শকদের প্রিয় ‘রাই’ বলেন, ‘মিঠিঝোরায় বড় চমক আছে। যেটা ঘটতে চলেছে, সেটা আমরাও ভাবিনি। ভীষণ অপ্রত্যাশিত কিছু ঘটবে। ফাইনালি রাই যে বাড়ি থেকে বেরিয়েছে তাতে আরাত্রিকা ভীষণ খুশি। এবার কোন মোড় আসবে সেটার জন্য মিঠিঝোরা দেখতে হবে, আমি বলব না’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর