শুরুর আগেই শেষ! অনির্বাণের সাথে বিয়ে ভাঙা, সুস্মিতার কাছে আশীর্বাদ?

বাংলা হান্ট ডেস্ক: বাংলা টেলিভিশনের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সুস্মিতা দে (Susmita Dey)। যাকে যিনি এই মুহূর্তে দর্শকদের কাছে কথা নামেই বেশি পরিচিত। স্টার জলসার সুপারহিট মেগা ‘কথা’ (Kotha) ধারাবাহিকে অভিনেতা সাহেব ভট্টাচার্যের (Shaheb Bhattacherjee) বিপরীতে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করছেন এই মিষ্টি অভিনেত্রী।

‘কথা’ অভিনেত্রী সুস্মিতা দে’র (Susmita Dey) ভাইরাল পোস্ট

তবে বিগত কিছুদিন ধরেই বেশ টালমাটাল পরিস্থিতি চলছে সুস্মিতার (Susmita Dey) ব্যক্তিগত জীবনে। আসলে দীর্ঘদিনের প্রেমিক অনির্বাণ রায়ের (Anirban Roy) সাথে কিছুদিন আগেই সম্পর্ক ভেঙেছে সুস্মিতার। প্রায় এক বছর হতে চলল তাদের বাগদান পর্ব শেষ হয়েছে। তারপর হবু স্বামীর সাথে একসাথে থাকার চিন্তা ভাবনা করেই একসঙ্গে একটি ফ্ল্যাট কিনেছিলেন নায়িকা।

   

কথা ছিল আর কয়েক বছরের মধ্যেই বিয়েও সারবেন তাঁরা। কিন্তু তার আগেই আচমক  ছন্দপতন। জুন মাসের মাঝামাঝি সময়ে সুস্মিতার হবু স্বামী  অনির্বাণ একটি সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছিলেন, ‘ ‘সুস্মিতা দে সংক্রান্ত কোনও প্রশ্ন আমাকে করবেন না। (হাত জোড় করার ইমোজি) ব্যক্তিগত কিছু কারণে আমরা আলাদা হয়ে গিয়েছি।’

আরও পড়ুন: ট্রেনে-বাসে উঠলেই বমি পায়? ৯৯% মানুষই জানেন না মোশন সিকনেস কাটানোর এই সহজ উপায়

যদিও বিচ্ছেদের কারণ জানাননি সুস্মিতা কিংবা অনির্বাণ কেউই। তবে কানাঘুষো শোনা যায় কথা সিরিয়ালের নায়ক সাহেবের সাথে ঘনিষ্ঠতাই নাকি তাঁদের সম্পর্ক ভাঙার কারণ। যা নিয়ে সাংবাদিকরা একাধিক প্রশ্ন বাণে বিদ্ধ করেছেন সুস্মিতা আর অনির্বাণকে। কিন্তু তারপরেও আসেনি কোন জবাব। এরই মাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ  স্টোরি শেয়ার করেছিলেন সুস্মিতা।

Susmita dey

সেখানে লেখা ছিল, ‘বিশ্বাস করুন কিছু সংযোগ বিচ্ছিন্ন হওয়া আশীর্বাদ।’ আসলে এই পোস্টের আড়ালে সুস্মিতা নিজের কথাই বলেছেন কিনা তা নিয়ে তৈরি হয়েছে চাপা গুঞ্জন। ইতিপূর্বে সোশ্যাল মিডিয়ায় অনির্বাণ যখন তাঁদের বিচ্ছেদের  কথা জানিয়েছিলেন তারপর হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল সুস্মিতার সাথে। যদিও সে সময় মুখে কুলুপ এঁটে  নায়িকা সাফ জানিয়েছিলেন, ‘আমি এই নিয়ে কোনও কথাই বলতে চাই না। নো-কমেন্টস’।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর