জি বাংলায় আসছে আরও এক নতুন ধারাবাহিক! নায়িকা হয়ে ফিরছেন অন্বেষা হাজরা

বাংলা হান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের অত্যন্ত দাপুটে একজন অভিনেত্রী হলেন অন্বেষা হাজরা (Annwesha Hazra)। দীর্ঘদিনের অভিনয় জীবনে তিনি অভিনয় করে ফেলেছেন একাধিক সুপার হিট বাংলা সিরিয়ালে (Bengali Serial)। আজ পর্যন্ত অন্বেষা যে কটি বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন তাঁর প্রতিটি চরিত্রই দাগ কেটেছে দর্শকদের মনে।

আসলে বরাবরই অন্বেষার নিখুঁত অভিনয় দাগ কেটে গিয়েছে দর্শকদের মনে। তা সে ‘চুনি পান্না’ হোক কিংবা ‘এই পথ যদি না শেষ হয়’ অথবা ‘সন্ধ্যাতারা’ প্রতিটি সিরিয়ালেই অন্বেষা অভিনয় করেছেন প্রধান নায়িকার চরিত্রে। দর্শকরা তো বটেই অন্বেষার (Annwesha Hazra) অভিনয় অভিনয়ের তারিফ করেন খোদ তাঁর সহকর্মীরাও।

   

অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে। এই ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রীর অনুরাগীরা তাঁর কামব্যাক করার জন্য অধীর অপেক্ষায় ছিলেন।অবশেষে মিললো সুখবর। জানা যাচ্ছে,সন্ধ্যাতারার পর এবার জি বাংলার (Zee Bangla) নতুন সিরিয়ালে ফিরছেন দর্শকদের প্রিয় উর্মি।

আরও পড়ুন: শুরুর আগেই শেষ! অনির্বাণের সাথে বিয়ে ভাঙা, সুস্মিতার কাছে আশীর্বাদ?

‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের পর আবার জি বাংলায় ঘর ওয়াপসি হচ্ছে অন্বেষার। টেলিপাড়া সূত্রে খবর জি বাংলার পর্দায় খুব তাড়াতাড়ি আসছে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের প্রযোজনায় তৈরি নতুন ধারাবাহিক।আসন্ন এই সিরিয়ালটির পরিচালনার দায়িত্ব থাকবেন গোপাল চক্রবর্তী।

Annwesha

এখনও পর্যন্ত যা খবর এই নতুন মেগা সিরিয়ালে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করবেন অন্বেষা। আর তাঁর  বিপরীতে দেখা যাবে কালার্স বাংলার এক জনপ্রিয় অভিনেতাকে। শোনা যাচ্ছে ইতিমধ্যেই এই ধারাবাহিকের জন্য তাদের লুক সেটেও সম্পন্ন হয়েছে। তাই এবার অপেক্ষা এই ধারাবাহিকের প্রথম ঝলক দেখার।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর