নিখুঁত অভিনয়ের পাশাপাশি রয়েছে বিশেষ প্রতিভা! এবার নতুন পেশায় ‘মিঠাই’ অভিনেতা সৌরভ

বাংলা হান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একজন অভিনেতা হলেন সৌরভ চট্টোপাধ্যায় (Sourav Chatterjee)। বহুমুখী প্রতিভার অধিকারী এই অভিনেতা বরাবরই তাঁর  নিখুঁত অভিনয় গুণে  মন জয় করে নিয়েছেন দর্শকদের। নায়কের চরিত্রে অভিনয় না করেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেই দর্শকদের অফুরন্ত ভালোবাসা পেয়েছেন তিনি (Sourav Chatterjee)।

অভিনয়ের পর নতুন পেশায় ‘মিঠাই’ অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায় (Sourav Chatterjee)

তাই কখনও পজিটিভ, তো কখনও নেগেটিভ রোল আবার কখনও কমেডি চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে দাগ কেটেছেন সৌরভ (Sourav Chatterjee)। দীর্ঘ ১৬ বছরের  অভিনয় জীবনে এই অভিনেতার ঝুলিতে রয়েছে একাধিক সুপারহিট মেগা সিরিয়াল। ‘গানের ওপারে’ থেকে শুরু করে ‘গোয়েন্দা গিন্নি’,’চুনীপান্না’, ‘ত্রিনয়নী’, ‘মিঠাই’ কিংবা ‘সন্ধ্যাতারা’ প্রতিটি ধারাবাহিকেই তাঁর অভিনয় দক্ষতা নিঃসন্দেহে প্রশংসনীয়।

   

বিশেষ করে মিঠাই সিরিয়ালে রাজীব কুমারের মত চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে আলাদাই জায়গা করে নিয়েছিলেন এই অভিনেতা। পর্দায়  সারাক্ষণ হাসি-ঠাট্টায় মাতিয়ে রাখতেন তিনি। তাই মনোহরার মোদক পরিবারের এই বড় জামাই  রাজিব কুমারকে ছাড়া এক কথায় অসম্পূর্ণ ছিল মিঠাই সিরিয়ালটি।

এবার এই অভিনেতার বহুদিনের এক স্বপ্ন পূরণ হল। অভিনয়ের পাশাপাশিই এক নতুন পেশায় নাম লেখালেন তিনি। এবার তাঁর লক্ষ্য একজন ভালো মানের ইউটিউবার হওয়া। অভিনয়ের পাশাপাশিই সৌরভের অনেকদিনের ইচ্ছা ছিল নিজের একটা ইউটিউব চ্যানেল খোলার। এতদিন নানা ব্যস্ততার কারণে তা সম্ভব না হলেও অবশেষে নিজের সেই স্বপ্ন পূরণ করেছেন অভিনেতা।

আরও পড়ুন: জি বাংলায় আসছে আরও এক নতুন ধারাবাহিক! নায়িকা হয়ে ফিরছেন অন্বেষা হাজরা

২৬ শে জুলাই থেকেই শুরু হয়েছে অভিনেতার নতুন ইউটিউব চ্যানেল ‘Time and Tide’-এর পথচলা। কোনো রোজকার ব্লগিং নয় বরং বরাবরই অন্যরকম কন্টেন্ট ক্রিয়েট করার ইচ্ছে ছিল তাঁর। এবার নিজের এই পডকাস্ট চ্যানেযে সেটাই করবেন  সৌরভ। তাঁর এই নতুন জার্নিতে তাঁকে শুভেচ্ছা  জানাতে ভোলেনি মিঠাইয়ের গোটা টিম।

তবে এই চ্যানেলে তাঁর অংশীদার হিসাবে রয়েছেন তাঁর বন্ধু অরিত্র ঘোষ। এখনও পর্যন্ত জানা যাচ্ছে বিভিন্ন সময় তারকা থেকে বিভিন্ন প্রতিভা সম্পন্ন মানুষরা তাঁর এই পডকাস্টে হাজির থাকবেন। আর সেখানেই তাঁদের  সঙ্গে হাসি-মজা-আড্ডা এবং নানান ধরণের গল্পে মেতে উঠবেন পর্দার রাজীবকুমার।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর