শাড়ি থেকে অন্তর্বাস! হাসিনা দেশ ছাড়তেই গণভবন ‘লুঠ’ বিক্ষোভকারীদের, হু হু করে ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ রবিবার থেকে ফের নতুন করে উত্তপ্ত হয়ে উঠেছে বাংলাদেশ। মাত্র দু’দিনের মধ্যে মৃতের সংখ্যা শতাধিক পেরিয়েছে। এমতাবস্থায় সোমবার প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে দেশ ছেড়েছেন শেখ হাসিনা (Sheikh Hasina)। এদিকে তিনি বাংলাদেশ ছাড়তেই গণভবনে হানা দিলেন বিক্ষোভকারীরা। চলল দেদার ‘লুঠ’।

হাসিনার (Sheikh Hasina) বাসভবনে বিক্ষোভকারীদের ‘তাণ্ডব’!

জানা যাচ্ছে, হাসিনার দেশ ছাড়ার খবর প্রকাশ্যে আসতেই বিক্ষোভকারীদের একটি বিরাট অংশ তাঁর বাসভবন গণভবনে হানা দেন। ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে বেশ কিছু ভিডিও। এর মধ্যে কোথাও দেখা যাচ্ছে, ‘গণভবনে’র বিছানায় শুয়ে রয়েছে একদল যুবক। কোথাও আবার দেখা যাচ্ছে, সেখানে দাঁড়িয়ে খাবার খাচ্ছেন কিছুজন।

   


এদিন গণভবনের (Ganabhaban) বাইরে-ভেতরে সমানতালে চলেছে ‘লুণ্ঠন’। কেউ শাড়ি ভর্তি ট্রলি তুলেছেন, কারোর হাতে আবার দেখা গিয়েছে অন্তর্বাস। সেই সঙ্গেই চলেছে দেদার ভাঙচুর। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, হাসিনার বাসভবনের ভেতর থেকে টেলিভিশন, দামি আসবাবপত্র হাতে নিয়ে বেরিয়ে আসছেন কিছু মানুষ। মাছ-মাংস থেকে শুরু করে বালতি জাতীয় জিনিস, ‘লুঠ’ হয়েছে কার্যত সব।

আরও পড়ুনঃ আশ্রয় দেবে না ব্রিটেন! গাজিয়াবাদ থেকে ফের উড়ল হাসিনার বিমান, কোথায় যাচ্ছেন মুজিব-কন্যা?

নেটমাধ্যমে ভাইরাল একটি ছবিতে দেখা যাচ্ছে, একজন যুবক দু’হাতে দু’টি অন্তর্বাস ধরে দাঁড়িয়ে রয়েছেন। সেগুলি তিনি হাসিনার বাসভবন থেকে ‘লুঠ’ করেছেন বলে জানা যাচ্ছে। একজন যুবককে তো আবার প্রাক্তন প্রধানমন্ত্রীর শাড়ি অবধি পরতে দেখা গিয়েছে।

Sheikh Hasina

এদিকে গতকাল বাংলাদেশ ছাড়ার পর ভারতে আসেন শেখ হাসিনা (Sheikh Hasina)। সন্ধ্যা নাগাদ গাজিয়াবাদের হিন্ডন এয়ারবেসে অবতরণ করে তাঁর বিমান। প্রাথমিকভাবে শোনা গিয়েছিল, এরপর লন্ডন পাড়ি দেবেন তিনি। তবে পরে পিটিআই সূত্রে জানা যায়, ব্রিটিশ সরকার তাঁর রাজনৈতিক আশ্রয়ের আবেদন খারিজ করেছে। সূত্রের খবর, মঙ্গলবার সকাল ৯টা নাগাদ ফের উড়েছে মুজিব-কন্যার বিমান। তাঁর পরবর্তী গন্তব্য কী হয় আপাতত সেদিকেই নজর সকলের।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর