আবার ফিরছে রাজা-মাম্পি জুটির রোম্যান্স? রাহুল রুকমাকে ‘কাছের মানুষ’ বলতেই শুরু জল্পনা

বাংলা হান্ট ডেস্ক: বছর বছর বাংলা সিরিয়ালের জগতে কত নায়ক নায়িকাই না আসেন। তাঁদের মধ্যে অনেক জুটিই হারিয়ে যায়। আবার অনেক জুটিই হয় সুপারহিট।  তাই তাঁদের অভিনয় ধারাবাহিক শেষ হওয়ার পরেও ভুলতে পারেন না দর্শক। বাংলা সিরিয়ালের জগতে এমনই এক সুপারহিট জুটি ছিলেন স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের রাজা-মাম্পি (Raja-Mampi) জুটি।

ফিরছে রাহুল-রুকমা (Rahul-Rooqma) জুটির রোম্যান্স

পর্দায় তাঁদের রসায়ন দেখলে এক মুহূর্তের জন্য চোখ ফেরাতে পারতেন না দর্শক। এমনকি এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার এতদিন পর আজও কিন্তু দর্শকদের একই রকম জনপ্রিয় পর্দার রাজা-মাম্পি জুটি। টেলিভিশনের পর্দায় এই রাজা মাম্পির চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয়  বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee ) এবং অভিনেত্রী রুকমা রায় (Rooqma Ray)।

   

এই ধারাবাহিক থেকে তাঁরা পার্শ্বর চরিত্রে অভিনয় করেই বিরাট জনপ্রিয়তা পেয়েছিলেন। তাই রাহুল -রুকমাকেই (Rahul-Rooqma) পরবর্তীকালে প্রধান নায়ক নায়িকা করে ফিরিয়ে আনা হয়েছিল জি বাংলার ‘লালকুঠি’ ধারাবাহিকে। তবে শুরু থেকে রাহুল-রুকমা (Rahul-Rooqma) তাঁদের নিখুঁত অভিনয় যেভাবে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তাতে একটা সময় দর্শকরা ভাবতে শুরু করেছিলেন পর্দার এই জুটির প্রেম বুঝি গড়িয়েছে বাস্তবে।

আরও পড়ুন: একাই ৬৩০০ কোটি সম্পত্তির মালিক! বলুন তো ভারতের সবচেয়ে ধনী হিরো কে?

অনেকেই মনে করেছিলেন বাস্তব জীবনেও প্রেম করছেন রাহুল-রুকমা। তবে অনেকদিন হল এই জুটিকে আর একসাথে দেখা যায় না। তবে গতকাল আচমকা  অনুরাগীদের  মন ভালো করে দিয়েছে রুকমার  সাথে শেয়ার করা রাহুলের দিন তিন তিনটি মিষ্টি ছবি। এই ছবির ক্যাপশনও কিন্তু বেশ নজরকাড়া। রুকমার সাথে মিষ্টি তিনটি ছবি শেয়ার করে নিয়ে ক্যাপশনে রাহুল এদিন লিখেছিলেন, ‘কাছের মানুষ, দূরের দর্শন’।

Rahul Rooqma

অর্থাৎ বোঝাই যাচ্ছে এ দিনের পোস্টে অভিনেত্রীকে কাছের মানুষ বলেছেন রাহুল। অভিনেতার এই পোস্টের কমেন্ট সেকশনে তাঁদের  ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। কেউ লিখেছেন, ‘সকাল সকাল মন ভালো করা ছবি’। কেউ আবার এই তারকা জুটিকে অফুরন্ত ভালোবাসা জানিয়েছেন। কারও মন্তব্য, ‘দাদা সকাল সকাল একি দেখালে? সারাদিনটা তো একেবারে ফাটাফাটি কাটবে গো। তোমাদের দু’জনকেই ভালবাসা জানালাম।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর