অভিনেত্রী থেকে নেত্রী! ‘কেউ জানবে না…’, এবার বোমা ফাটালেন মিমি চক্রবর্তী!

বাংলা হান্ট ডেস্কঃ অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা পাওয়া শুরু। এরপর নেত্রী হিসেবেও তাঁকে দেখেছে বাংলার মানুষ। এখানে কথা হচ্ছে মিনি চক্রবর্তীর (Mimi Chakraborty)। উনিশের লোকসভা ভোটে যাদবপুর থেকে জয়ী হয়ে সাংসদ হয়েছিল। রাজনীতির আঙিনায় ৫ বছর কাটানোর পর অবশ্য সেখান থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন অভিনেত্রী। এবার তিনিই নিজের সমাজমাধ্যমে একটি কঠিন সত্য তুলে ধরলেন।

কী এমন লিখলেন মিমি (Mimi Chakraborty)?

এমনিতে নেটমাধ্যমে বেশ সক্রিয় থাকেন মিমি। প্রায়ই নানান পোস্ট করতে দেখা যায় তাঁকে। কখনও কেরিয়ার, কখনও আবার ব্যক্তিগত জীবনের নানান ঝলক শেয়ার করেন নায়িকা। এবার তাঁর একটি পোস্ট নিয়েই শুরু হয়েছে তুমুল চর্চা। জীবনের এক কঠিন সত্য সবার সামনে তুলে ধরেছেন তিনি।

   

রাজনীতি থেকে দূরে বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত মিমি। ছবি, ওটিটি এসবের মাঝেই দিন কাটছে তাঁর। এবার সেই নায়িকাই সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে (Instagram Story) লেখেন, ‘দিনের শেষে কেউ জানবে না, আপনি নিজের লক্ষ্যে পৌঁছতে কতখানি লড়াই করেছেন। কতখানি ত্যাগ স্বীকার করেছেন, কতখানি ক্ষতি আপনি বহন করেছেন, কতখানি চাপ নিয়েছেন। সেই জন্য মনে রাখতে হবে যা করছেন নিজের জন্য করুন। যাই হোক না কেন…’।

আরও পড়ুনঃ টোটো নিয়ে বিরাট নির্দেশ মমতার! প্রশাসনের এক সিদ্ধান্তে রাতের ঘুম উড়লো টোটো চালকদের

নিজের পোস্টের মাধ্যমে সমাজের এক কঠিন সত্য তুলে ধরেছেন ‘তুফান’ নায়িকা। কেরিয়ার তৈরি করতে একজন মানুষ কতখানি পরিশ্রম করেন সেটার খোঁজ কেউ রাখেন না। সবার নজর থাকে কেবল ফলাফলের ওপর। কে কতখানি সফল, কে সফল হতে পারলেন না, এসব নিয়ে হামেশাই চর্চা চলতে থাকে।

mimi chakraborty

মিমি (Mimi Chakraborty) এবার এই কঠিন সত্যিই নিজের পোস্টে তুলে ধরলেন। একজন মানুষ নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য কতটা পরিশ্রম করেন, আত্মত্যাগ করেন, ক্ষতি বহন করেন সেটার খোঁজ কেউ নেয় না। সেই জন্য যা করছেন সেটা শুধুমাত্র নিজের জন্য করা উচিত বলে মনে করেন নায়িকা।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর