নতুন রূপে ফিরছেন দর্শকদের প্রিয় খড়ি! শোলাঙ্কির বিপরীতে জনপ্রিয় এই টেলি অভিনেতা

বাংলা হান্ট ডেস্ক: বাংলা বিনোদন (Bengali Serial) জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। বাংলা টেলিভিশনের পর্দায় তাঁকে শেষবার দেখা গিয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে। আজ পর্যন্ত শোলাঙ্কি (Solanki Roy) অভিনীত প্রতিটি মেগাই ছিল সুপারহিট। তাই দর্শকদের কাছে কখনও তিনি হয়ে উঠেছেন ‘ইচ্ছে নদী’র মেঘলা,তো কখনও ‘প্রথমা কাদম্বিনী’র কাদম্বিনী আবার কখনও তিনিই  হয়ে উঠেছিলেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের খড়ি।

নতুন রূপে ফিরছেন ‘খড়ি’ শোলাঙ্কি (Solanki Roy)

আজ পর্যন্ত তাঁর অভিনীত প্রতিটি চরিত্রই দাগ কেটে গিয়েছে দর্শকদের মনে। প্রত্যেকবারই শোলাঙ্কির তুখোর অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে বহুদিন হল ছোটপর্দা থেকে দূরেই রয়েছেন দর্শকদের এই প্রিয় নায়িকা। তবে বাংলা সিরিয়ালের পাশাপাশি এই অভিনেত্রীর ঝুলিতে রয়েছে বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজ এবং সিনেমাও।

   

আসলে বিনোদন জগতের সর্বক্ষেত্রেই নিজের দ্যুতি ছড়িয়েছেন শোলাঙ্কি। কিছুদিন আগেই জনপ্রিয় ওটিটি  প্ল্যাটফর্ম হইচই-এর ‘বোকাবাক্সতে বন্দী’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আর এবার আরও একটি সুখবর দিতে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: চুলের মুঠি ধরে মার …! অবাক করবে পর্দার হাসিখুশি মেঘের বাস্তব জীবনের কাহিনী

জানা যাচ্ছে, এবার আরও  একটি ওয়েব সিরিজে  প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছেন তিনি। টেলিপাড়া সূত্রে খবর  হইচই প্লাটফর্মে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত আসন্ন ওয়েব সিরিজের নাম ভূমিকায় অভিনয় করবেন শোলাঙ্কি।

Sola

এই ওয়েব  সিরিজে তাঁর বিপরীতে দেখা যাবে একজন জনপ্রিয় টেলি অভিনেতাকে। তিনি হলেন অভিনেতা রোহান ভট্টাচার্য। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শেষ হয়েছে রোহান অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’। এই সিরিয়াল শেষ হতে না হতেই  এবার এই অভিনেতার হাতেও এল ওয়েব সিরিজের অভিনয় করার সুযোগ।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর