আদিত্য অতীত, আম্বানিদের বিয়ের পার্টিতেই অনন্যার জীবনে হাজির নতুন পার্টনার! কে তিনি?

বাংলা হান্ট ডেস্ক: বিনোদন জগতের বহু তারকাদের জীবনে এখন সম্পর্ক যেন তাসের ঘর। কারও দাম্পত্য জীবন তো কারও আবার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক নিমেষের মধ্যেই ভেঙে টুকরো টুকরো হয়ে যাচ্ছে। আর তারপর আবার তাদের জীবন এগিয়ে চলছে নতুন ছন্দে। কেউ আবার নতুন করে জড়াচ্ছেন সম্পর্কেও। এই যেমন কিছুদিন আগেই বিচ্ছেদ হয়েছে বলিউডের (Bollywood) সেলেব কাপল অনন্যা পান্ডে (Ananya Panday) এবং আদিত্য রায় কাপুরের (Aditya Roy Kapoor)।

অনন্যা পান্ডের (Ananya Panday) নতুন প্রেমিক কে?

আদিত্যের সাথে বিচ্ছেদের পর মাঝে শোনা গিয়েছিল অনন্যা পান্ডের (Ananya Panday) সঙ্গে নাকি ডেট করছেন ক্রিকেটার হার্দিক পান্ডে। কিন্তু সূত্রের খবর অনুযায়ী অনন্যার নতুন প্রেমিক হার্দিক নন বরং আম্বানিদের ঘনিষ্ঠ তথা প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোর (Walker Blanco)। ইন্ডিয়া টুডে’র একটি প্রতিবেদন মারফত খবর অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের আগে ক্রুজ পার্টিতে গিয়েই প্রথম ওয়াকার ব্ল্যাঙ্কোর সঙ্গে আলাপ হয়েছিল ‘ড্রিম গার্ল টু’ অভিনেত্রীর।

   

তাছাড়া বোম্বে টাইমসের প্রতিবেদনে দাবি করা হয়েছে অনন্যা অনন্ত-বাধিকার বিয়েতে গিয়েও  ওয়াকারকেই নাকি নিজের পার্টনার হিসেবে পরিচয় করিয়েছিলেন সকলের সাথে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী ক্রুজ পার্টিতে অনন্যা সঙ্গে ওয়াকার প্রথম আলাপের পরেই তাদের মধ্যে দারুন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়।

আরও পড়ুন: রোগা চেহারায় অভিনেতা হওয়া যায় না! অতীতে তিক্ত অভিজ্ঞতার শিকার ‘মেমবউ’ এর গোরা সৌরভ চক্রবর্তী

জানা যাচ্ছে এই প্রাক্তন মডেল ওয়াকার জামনগরেই থাকেন এবং আম্বানিদের ‘বনতারা অ্যানিম্যাল পার্ক’-এ কাজ করেন। সুত্রের খবর আম্বানিদের বাড়ির বিয়েতে অনন্যা ওয়াকারকে নিজের ডেটিং পার্টনার হিসেবেই  নিয়ে গিয়েছিলেন এবং সেখানে সকলের সঙ্গে তাঁকে পার্টনার বা সঙ্গী হিসেবেই পরিচয় করিয়ে দেন।

Ananya 3

মাত্র এই অল্প কয়েক দিনের আলাপ হলেও নতুন সঙ্গী সম্পর্কে কোন লুকোচাপা করেননি অনন্যা। বিয়ে বাড়িতে নাকি অনেকেই তাদেরকে একসঙ্গে রোমান্টিক গানে নাচ করতেও দেখেছেন।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর