দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন স্নেহাশিস! স্ত্রী-কন্যাকে নিয়ে সৌরভ কি গেলেন রিসেপশনে?

বাংলাহান্ট ডেস্ক : গত মাসে আইনিভাবে দ্বিতীয়বার বিয়ে সেরেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehashish Ganguly)। দীর্ঘদিন ধরেই স্নেহাশিসের সম্পর্ক ছিল অর্পিতা চট্টোপাধ্যায়ের সাথে। জানা যায় তাঁরা নাকি লিভ ইনও করতেন। এই সম্পর্কের কথা জানতেন গঙ্গোপাধ্যায় পরিবারের সকলেই। অবশেষে জুলাই মাসে চার হাত এক হয়েছে স্নেহাশিস-অর্পিতার।

স্ত্রী-কন্যাকে নিয়ে সৌরভ (Sourav Ganguly) কি গেলেন দাদার রিসেপশনে?

ই-এম বাইপাস হোটেলে স্নেহাশিস-অর্পিতার রিসেপশনের আসর বসেছিল গত ৭ আগস্ট। এর আগে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল রিসেপশনের কার্ড। সেখানে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও ডোনা গঙ্গোপাধ্যায় রয়েছেন নিমন্ত্রিতদের তালিকায়। তবে অবাক করে দেওয়া কথা হল ভাসুর স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়ের বিয়ের রিসেপশনে উপস্থিত থাকলেন না ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)।

   

আরোও পড়ুন : লক্ষ্মীর ভাণ্ডার ফেল! এবার হাতে আসবে ৫ হাজার! আধার-প্যান কার্ডেই বাজিমাত! কারা পাবেন সুবিধা?

দেশের বাইরে থাকায় দাদার আইনি বিয়ের দিন সৌরভ (Sourav Ganguly) উপস্থিত থাকতে পারেননি। তবে রিসেপশনের দিন দেখা গেল মহারাজকে। ডার্ক ব্লু শার্ট আর ট্রাউজার পরে সৌরভ অত্যন্ত সাদামাটা ভাবেই এসেছিলেন অনুষ্ঠানে। রিসেপশন পার্টিতে গোলাপি রঙের সিল্ক শাড়িতে ধরা দিয়েছেন অর্পিতা। তার সাথে ছিল সুতোর কাজ করা মিন্ট গ্রিন রঙের ফুল হাতা ব্লাউজ। ভারী জরোয়ার হার ছিল গলায়।

আরোও পড়ুন : অযৌক্তিক চালান কেটেছে ট্রাফিক পুলিশ? নো চিন্তা! আর গুণতে হবে না ‘ফাইন’! জানেন সেই পদ্ধতি?

অন্যদিকে,  সিল্কের কুর্তা পাজামাতে দেখা গেছে স্নেহাশীসকে। এর আগে স্নেহাশীস ও অর্পিতা একবার করে বসেছিলেন বিয়ের পিঁড়িতে। স্নেহাশীসের প্রথম পক্ষের একটি কন্যা সন্তান রয়েছে। অর্পিতার প্রথম পক্ষের রয়েছে একটি কন্যা ও একটি পুত্র সন্তান। স্নেহাশীসের প্রথম পক্ষের সন্তান স্নেহা বর্তমানে আমেরিকায় রয়েছেন রিসার্চের কাজ নিয়ে।

IMG 20240808 193427

তিনি আসেননি বাবার দ্বিতীয় বিয়েতে। স্নেহাশীসের প্রাক্তন স্ত্রী মম গঙ্গোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করেছেন তাঁর মানসিক অবস্থা নিয়ে। তারমধ্যে একটি পোস্টে তিনি কন্যাকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘আমার মেয়ের জন্য… হতে পারে আমি পারফেক্ট নই, কিন্তু যখন আমি যখন আমার মেয়ের দিকে তাকাই, বুঝতে পারি কিছু জিনিস একদম ঠিক করেছি।’

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর