এবার জমবে মজা! পর্ণার স্মৃতি ফিরতেই, ‘নীম ফুলের মধু’তে আসছে জব্বর টুইস্ট 

বাংলা হান্ট ডেস্ক: টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত আর পাঁচটা বাংলা সিরিয়াল (Bengali Serial) থেকে একেবারে আলাদা জি বাংলার (Zee Bangla) সুপার হিট মেগা সিরিয়াল ‘নীম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। শুরু থেকেই একেবারে নিখুঁতভাবে একান্নবর্তী বাঙালি পরিবারের গল্প ফুটিয়ে তোলা হয়েছে এই ধারাবাহিকে (Neem Phooler Madhu)। যৌথ পরিবারের মিলেমিশে একসাথে থাকার গল্পই এই সিরিয়ালের মূল ইউএসপি।

‘নীম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) স্মৃতি ফিরছে পর্ণার

প্রথম থেকেই রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। এখনকার দিনে অধিকাংশ ধারাবাহিকই বন্ধ হয়ে যাচ্ছে মাত্র কয়েক মাসেই। এটাই এখনকার বাংলা সিরিয়ালের ট্রেন্ড। সেখানে এক ঝাঁক নতুন সিরিয়ালের ভীড়েও টিআরপি তালিকায় দাপিয়ে ব্যাটিং করে চলেছে সৃজন-পর্ণার (Srijan-Parna) আটপৌঢ়ে সংসার জীবন। বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে সুপারহিট তাঁদের জুটি।  দর্শকরাও দুহাত ধরে ভালোবাসা দিয়ে চলেছেন দত্ত পরিবারের সদস্যদের।

   

সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন, সদ্য এই ধারাবাহিকে দেখা গিয়েছে শ্রাবণ মাস উপলক্ষ্যে শিবের মাথায় জল ঢেলে মহাদেবকে সন্তুষ্ট করতে গিয়েছে সৃজন-পর্ণা।  কিন্তু সেখানেই আবার মৌমিতার চক্রান্তের শিকার হয় পর্ণা। পায়ে কাঁচ ফুটে যাওয়ায় শেষ পর্যন্ত সৃজনের কোলে উঠেই বাবার মাথায় জল ঢালতে হয় পর্ণাকে। আর অদ্ভুতভাবেই সেই রাতেই পর্ণা স্বপ্ন দেখে সৃজনের সঙ্গে তার বিয়ে হচ্ছে।

আরও পড়ুন: মাছে-ভাতে বাঙালি বুদ্ধবাবুর পছন্দের খাবার কি জানেন? যার সামনে ফেল মাংস-ভাত-ও

আর এই কথা জানা মাত্রই গোটা  দত্তবাড়িতে হইচই পড়ে যায়। জানা যাচ্ছে আগামী দিনে পর্ণার জীবনে আসছে বড় চমক। এদিন সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যায়  সৃজন গিয়ে পরদিন ডাক্তারকে জানাবে পর্ণার স্বপ্নের কথা। তখন ডাক্তার সৃজনকে আশ্বাস দিয়ে জানাবেন  এইভাবে স্বপ্নের মধ্যে দিয়েই ধীরে ধীরে পুরনো স্মৃতি ফিরছে পর্ণার।

neem 1

প্রসঙ্গত এরইমধ্যে এই ধারাবাহিকে আবার এন্ট্রি নিয়েছে পর্ণার পুরনো বন্ধু অনুভবের বোন জিনিয়া। আগামীদিনে সে-ও পর্ণার স্মৃতি ফেরাতে বিশেষ ভূমিকা নিতে চলেছে। এখন দেখার জগু দাদার আশীর্বাদে পর্ণা সত্যিই এইভাবে স্বপ্নের মধ্যে দিয়ে নিজের স্মৃতি ফিরে পাবে? নাকি দত্তবাড়ির তারকাটা বৌমার স্মৃতি ফিরতে এখনও  সময় লাগবে কিছুদিন।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর