‘আর কাঁদিস না প্লিজ’! চেন্নাইবাসী বাঙালি বয়ফ্রেন্ডকে নিয়ে জন্মদিনে অকপট ‘রাণীমা’ দিতিপ্রিয়া

বাংলা হান্ট ডেস্ক: খুব অল্প বয়স থেকেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় এন্ট্রি নিয়েছেন ছোট পর্দার রাণীমা (Ranima) অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তবে শুরুতে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে হাতেখড়ি  হলেও আজ দিতিপ্রিয়া (Ditipriya Roy) বাংলা বিনোদন জগতের জনপ্রিয় মুখ। সিরিয়ালের পর এখন তিনি দাপিয়ে অভিনয় করছেন বাংলা ওয়েব সিরিজ এবং সিনেমাতেও।

চর্চিত প্রেমিকের সিক্রেট ফাঁস করলেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)

বরাবরই দর্শকদের খুবই পছন্দের অভিনেত্রী তিনি। পর্দায় তাঁর নিখুঁত অভিনয় গুণে জীবন্ত হয়ে ওঠে প্রতিটি চরিত্র। তাই দিতিপ্রিয়ার (Ditipriya Roy) অভিনয়ের  প্রশংসা করেন বহু নামি-দামি অভিনেতারাও। তবে ইদানিং অভিনয় জীবনের পাশাপাশি বেশ চর্চায় রয়েছে দিতিপ্রিয়ার ব্যক্তিগত জীবনও (Personal Life)।

   

আর এখন প্রেমজীবন (Love Life) নিয়ে বেশ অকপট দিতিপ্রিয়া। এদিন প্রেমিকের নাম পরিচয় গোপন করলেও তার সম্পর্কে মাঝেমধ্যেই গোপন তথ্য ভাগ করে নেন ছোট পর্দার এই মুকুটহীন রাণী। শনিবার ১০ আগস্ট অভিনেত্রীর জন্মদিন। আর আজকের এই বিশেষ দিনটা অভিনেত্রী যে তাঁর  প্রেমিকের সাথেই সেলিব্রেট করবেন তা কিন্তু মনে ধরেই নেওয়া যায়।

এই জন্মদিনেই প্রেমিক সম্পর্কে আরও এক নতুন সিক্রেট ফাঁস করেছেন অভিনেত্রী। দিতিপ্রিয়া  আগেই জানিয়েছেন তার প্রেমিক ঋভুবাবু ইন্ডাস্ট্রির মানুষ নন.  তবে তিনি যে কলকাতায় থাকেন না সে কথা আগেই জানিয়েছিলেন দিতিপ্রিয়া।  আর এবার জানা গেল ঋভুবাবু আসলে চেন্নাইয়ের বাসিন্দা। আদতে বাঙালি হলেও কর্মসূত্রে তিনি সেখানেই থাকেন।

আরও পড়ুন:একসময় ছিলেন করিশ্মা কাপুরের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার! আজ তাঁরাই বলিউডের নামী তারকা

তবে তিনি কোন পেশার সাথে যুক্ত তা এখনই খোলসা করেনি অভিনেত্রী। তবে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তিনি তাঁর প্রেমিকের কাজ  দেখেন। তাঁর অভিনয় দেখে রিভুবাবুর  প্রতিক্রিয়া কী জানতে চাওয়া হলে হাসি চেপেই অভিনেত্রী বলেন, ‘বলে, সিরিজে তুই এত কাঁদিস কেন? প্লিজ আর কাঁদিস না’।

Ditipriya 3

এছাড়াও এদিন প্রেমিকের গাল ভরা প্রশংসা করে অভিনেত্রী জানিয়েছেন, বাহ্যিক সৌন্দর্য নয় বরং মানুষ দিতিপ্রিয়াকেই ভালোবাসেছেন ঋভুবাবু। আর সেই কারণেই নাকি তাঁদের সম্পর্ক এত গভীর। সেইসাথে এদিন অভিনেত্রী বলেন, ‘ছেলেরা তো সহজে সব কথা বলে না। তবে ও আমাকে ছোট-বড় ওর জীবনের সব কথা বলে। আমার মধ্যে ও যে নিরাপদ আশ্রয় খুঁজে পেয়েছে, সেটাই আমার বড় প্রাপ্তি’।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর