আজকের রাশিফল ১১ অগাস্ট, কেরিয়ারে উন্নতি এই চার রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। আপনি আজ খুব সহজেই কিছু নতুন জিনিস শিখতে পারবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনও পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলে বিপুল অর্থব্যয় ঘটবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাদা রঙের পোশাক পরিধান করুন।

   

বৃষ রাশি: অযথা উত্তেজিত না হয়ে মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। আজ আপনি একটি আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ১ টি লাল লঙ্কা, ২৭ টি মুসুর ডালের দানা এবং ৫ টি লাল ফুল হনুমান মন্দিরে উৎসর্গ করুন।

মিথুন রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। বিশিষ্ট মানুষদের সাথে আজ আত্মবিশ্বাসের সাথে কথা বলুন। একজন বন্ধু তাঁর ব্যক্তিগত সমস্যার সমাধানের জন্য আপনার কাছে পরামর্শ চাইতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার মতবিরোধের সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: মনে রাখবেন, সূর্য হল নিয়মানুবর্তিতার প্রতীক। তাই, পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মমাফিক জীবনযাপন করুন।

কর্কট রাশি: আপনার একটি বদভ্যাস আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। অতীতের একটি বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ আপনি একটি সমাজসেবামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বটগাছের গোড়ায় দুধ অর্পণ করে সেই ভেজা মাটির তিলক কপালে পরুন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ আপনি একটি খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। কর্মক্ষেত্র থেকে দ্রুত বাড়িতে ফিরে আজ আপনি নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। আপনি একটি ভালো বই পড়তে পারেন অথবা ব্লগ লিখতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কাককে রুটি খেতে দিন।

কন্যা রাশি: অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। তবে, শরীরের প্রতি আজ আপনাকে অবশ্যই যত্নশীল হতে হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একটি অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। যেখানে আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। আজকে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে কোনও পার্কে অথবা শপিং মলে যেতে পারেন। একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনার একটি গুরুত্বপূর্ণ কাজে বিঘ্নিত হলেও আপনি পরে বুঝতে পারবেন যা হয়েছে তা ভালোর জন্যই হয়েছে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে প্রতি মঙ্গলবার কলা গাছের সামনে প্রদীপ জ্বালান এবং আরাধনা করুন।

তুলা রাশি: আপনি আজ একটি সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। বন্ধুবান্ধবদের সাথে আজ অত্যধিক ব্যস্ত হয়ে পড়বেন না। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে লক্ষীনারায়ণ মন্দিরে প্রসাদ অর্পণ করুন এবং তা অভাবী ব্যক্তিদের মধ্যে দান করুন।

বৃশ্চিক রাশি: মন ভালো রাখার জন্য আজ আপনি একটি আকর্ষণীয় বই পড়তে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার উদ্বেগহীন মনোভাব বাবা-মায়ের চিন্তা বাড়িয়ে দিতে পারে। তাই, নিজেকে সংযত করার চেষ্টা করুন। পাশাপাশি, আপনার কোনও নতুন প্রকল্প শুরু করার আগে তাঁদের আশীর্বাদ অর্জন করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একজোড়া তোতা পাখি কিনে তাদের খোলা আকাশে মুক্ত করে দিন।

ধনু রাশি: পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। শুধু তাই নয়, বন্ধুদের সাথে আজ আপনি একটি পার্টিতে উপস্থিত থাকতে পারেন। যেখানে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তা সত্বেও, আপনার আর্থিক দিকটি শক্তিশালী থাকবে। বন্ধুদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। নিজের যোগ্যতার মাধ্যমে আজ আপনি আপনার কাজের প্রশংসা পাবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মাকে সম্মান করুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। বাবা-মায়ের কাছে আপনার উচ্চাকাঙ্ক্ষা প্রকাশ করার জন্য আজ সঠিক সময় রয়েছে। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পরিবেশের কথা মাথায় রেখে গাছ লাগান।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: বাড়িতে চলা কোনও বিরোধ এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ কোনও নতুন কাজ শুরু করার পূর্বে সেই বিষয়ে অভিজ্ঞ একজনের কাছ থেকে সঠিকভাবে পরামর্শ গ্রহণ করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে স্রোতযুক্ত জলে তিল, ছোলা ও নারকেল নিক্ষেপ করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। প্রাচীন কোনও জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ঠাকুরঘরে ইষ্টদেবতার সোনার মূর্তি স্থাপন করে প্রতিদিন তাঁর পুজো করুন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর