দল বদল মনদীপ সিংয়ের, ঘরোয়া ক্রিকেটে কোন দলের হয়ে খেলবেন এই প্লেয়ার?

ভারতীয় ব্যাটসম্যান মনদীপ সিং (Mandeep Singh) হঠাৎ করেই দল বদল করার সিদ্ধান্ত নিয়েছেন। বহুদিন ধরেই টিম ইন্ডিয়াতে জায়গা পাচ্ছেন না তিনি। মনদীপ ভারতের হয়ে টি-২০ আন্তর্জাতিক খেলেছেন, কিন্তু, তিনি দীর্ঘদিন ধরে মেন ইন ব্লু হয়ে খেলার সুযোগ পাননি। এদিকে আবার আসন্ন ঘরোয়া মৌসুমের আগে দল বদল করার সিদ্ধান্ত নিয়েছেন মনদীপ সিং (Mandeep Singh)। মনদীপ পাঞ্জাবের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন। কিন্তু এখন তিনি সিদ্ধান্ত নিয়েছেন যে তিনি আগামী ঘরোয়া মৌসুমে ত্রিপুরার হয়ে খেলবেন।ভারতীয় ক্রিকেটার তাঁর সিদ্ধান্ত ইনস্টাগ্রামের মাধ্যমে সবাইকে জানিয়ে দিয়েছেন।

মনদীপ তাঁর একটি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনে জুনিয়র স্তর থেকে সিনিয়র স্তরে আমার যাত্রাটি সবচেয়ে দুর্দান্ত ছিল। পাশাপাশি ২০২৩-২৪-এর জন্য সৈয়দ মুশতাক আলী ট্রফির বিজয়ী অধিনায়ক হওয়ার সৌভাগ্যও আমার হয়েছে।’তিনি আরও লিখেছেন, ‘অনেক আলোচনার পরে, আমি অনুভব করছি যে আমার ক্যারিয়ারে একটি নতুন অধ্যায় শুরু করার সময় এসেছে।’

   

Mandeep Singh

ভারতীয় ব্যাটসম্যান মনদীপ সিং (Mandeep Singh) হঠাৎ করেই দল বদল করার সিদ্ধান্ত নিয়েছেন

‘তাই আমি সিদ্ধান্ত নিয়েছি যে আসন্ন ঘরোয়া মরসুমে ত্রিপুরার হয়ে ক্রিকেট খেলার জন্য এখনই সঠিক সময়।’ মনদীপ সিং ২০১৬ সালে ভারতের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন। জিম্বাবুয়ের বিরুদ্ধে ভারতের হয়ে তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন মনদীপ। তিন ম্যাচের মধ্যে একটি হাফ সেঞ্চুরিও করেছেন তিনি। তবে এরপর আর টিম ইন্ডিয়ার হয়ে খেলার সুযোগ পাননি মনদীপ।

প্রসঙ্গত, মনদীপ সিং এখনও পর্যন্ত ৯৯টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। এই ম্যাচের ১৫৫টি ইনিংসে ব্যাটিং করে ৪৭.৭৬ গড়ে ৬৪৪৮ রান করেছেন তিনি। এই সময়ে তিনি ১৫টি সেঞ্চুরি এবং ৩৪টি হাফ সেঞ্চুরি করেছেন। এছাড়া ৩০ ইনিংসে বোলিং করে একটি উইকেটও নিয়েছেন তিনি।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর