‘জানো আমার মা কে?’ এখন থেকেই হুমকি দিচ্ছে ইউভান, ছেলের সিক্রেট ফাঁস করলেন মাম্মা শুভশ্রী

বাংলা হান্ট ডেস্ক: রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ছেলে ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty) এখন সোশ্যাল মিডিয়া স্টার। বয়স সবেমাত্র ৪  হলেও এই এইটুকু বয়স থেকেই  সোশ্যাল মিডিয়ায় দারুন ফ্যান ফলোয়িং জনপ্রিয় এই তারকা পুত্রের। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নয়নের মণি ইউভান (Yuvaan)। তাই খুব অল্প বয়স থেকেই ভার্চুয়াল দুনিয়ায় তাঁর জনপ্রিয়তা রয়েছে চোখে পড়ার মতো।

ছোট্ট ইউভানের (Yuvaan) কীর্তি ফাঁস করলেন মাম্মা শুভশ্রী

যা দেখে অনেকেই তাঁকে বলিউড অভিনেতা সইফ আলী খান এবং করিনা কাপুরের বড় ছেলে তৈমুরের সাথে তুলনা করে থাকেন। দেখতে দেখতে ইউভান-ও (Yuvaan) এখন বেশ বড় হয়ে উঠেছে। ছোট্ট পুতুলের মতো বোন ইয়ালিনির দাদা সে। ছোটবেলা থেকেই রাজ-শুভশ্রী তাঁদের ছেলে ইউভানের (Yuvaan) জীবনের প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দি করে রেখেছেন।

   

মাঝেমধ্যে তা ভাগ্য করেও নিয়েছেন সকলের সাথে। তাই ইউভানের  প্রথম স্কুলে যাওয়া থেকে শুরু করে, মায়ের সঙ্গে পুজো করা কিংবা বোন ইয়ালিনের সঙ্গে খেলাধুলো ইউভানের এমনই নানান খুনসুটি দারুন পছন্দ করেন নেটিজেনরা। কিন্তু এবার এই খুদে স্টারকিডের এক মজার কীর্তি  ফাঁস করলেন খোদ মাম্মা শুভশ্রী। বর্তমানে আসন্ন সিনেমা বাবলির প্রচারে ব্যস্ত অভিনেত্রী।

আগামী ১৫ই আগস্ট মুক্তি পেতে চলেছে এই সিনেমা। তার আগেই সম্প্রতি টিভি নাইন বাংলার মুখোমুখি হয়ে ইউভান সম্পর্কে নানান মজার গল্প ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। ছোট থেকেই ইউভান মা শুভশ্রীকে পর্দায় বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখেছেন। যা ইতিমধ্যেই তাঁর  মনের উপরেও দাগ কাটতে শুরু করেছে। সম্প্রতি টিভি নাইন বাংলায় এমনই একটি মজার ঘটনার কথা জানিয়েছেন শুভশ্রী।

আরও পড়ুন: ফুটফুটে সুন্দর! শ্রীময়ীসহ গোটা শ্বশুরবাড়ির লোকজন নিয়ে কার জন্মদিন পালন করলেন কাঞ্চন?

অভিনেত্রীর কথায়, ‘একজন লিফটে উঠেছেন, তিনি ইউভানকে চেনেন। তাই বলেছেন, ‘চলো ইউভান আমার বাড়ি চল।’ ও বলছে ‘নাহ, তুমি আমায় নিয়ে চলে যাচ্ছ!’ (আমি ওকে গল্প শুনিয়েছি, অচেনাদের সঙ্গে যেতে নেই), তাই ও বলছে, ‘তুমি আমায় নিয়ে চলে যাচ্ছ, আমি তোমায় মারব।’ ইউভানের মুখে একথা শুনে তখন উনি বলেন, ‘তুমি আমায় মারতে পারবে? তুমি তো ছোট্ট বেবি।’ আর তখনই হুমকি দিয়ে ইউভান বলে ওঠে, ‘জানো আমার মা কে? আমার মা, মা দুর্গা।’

Subhashree

আসলে সামনেই আসছে দুর্গাপুজো। আর পুজোর আগেই প্রত্যেক মহালয়ায় ছোটপর্দায় দুর্গারূপে হাজির হন শুভশ্রী। সেখানেই মা’কে দেবী দুর্গারূপে দেখে ইউভানের শিশুমনের ধারণা তার মা-ই আসলে মা দুর্গা।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর