সম্পর্কে সিলমোহর! জল্পনা উস্কে দিয়ে শ্রাবন্তীর জন্মদিনেই বিশেষ বার্তা শুভ্রজিতের

বাংলা হান্ট ডেস্ক: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির (Tollywood) অন্য অত্যন্ত চর্চিত একজন অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সুন্দরী এই অভিনেত্রীর অভিনয় জীবনের তুলনায় বরাবরই বেশি চর্চায় থেকেছে ব্যক্তিগত জীবন। তাই শ্রাবন্তীর (Srabanti Chatterjee) প্রেম,বিয়ে কিংবা বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় কাটা ছেঁড়া চলেছে বহুবার।  এরই মাঝে আরও একবার চর্চায় এই টলি সুন্দরীর সাথে জনপ্রিয় পরিচালক শুভ্রজিৎ মিত্রের (Subhrajit Mitra) সম্পর্ক।

শ্রাবন্তীর (Srabanti Chatterjee) জন্মদিনেই বিশেষ বার্তা শুভ্রজিতের

শ্রাবন্তীর (Srabanti Chatterjee) জন্মদিনে পরিচালকের শুভেচ্ছা বার্তাই আরও একবার উস্কে দিল তাঁদের প্রেমের জল্পনা। আজ ১৩ ই আগস্ট শ্রাবন্তীর জন্মদিন (Birthday)। ঘড়ির কাঁটা রাত বারোটা ছুঁতেই পরিচালক শুভ্রজিতের তরফ থেকে শ্রাবন্তীর জন্য এল এক মিষ্টি শুভেচ্ছা বার্তা। ছবিতে দেখা যাচ্ছে সুন্দরী নায়িকার সাথে একটি ছবি শেয়ার করেছেন পরিচালক। ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে বাজছে ‘হ্যাপি বার্থডে টু ইউ’-র মিউজিক।

   

সেখানেই জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ভালো থাকার বার্তা দিয়ে শুভ্রজিৎ লিখেছেন, ‘তোমার এই বছরটা সবচেয়ে সুন্দর হোক। হ্যাপি বার্থডে গর্জিয়াস’।  এই পোস্টের সাথে পরিচালক যে ছবি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রংয়ের পোশাক। এই পোস্টটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করে নিয়েছেন পরিচালক।

আরও পড়ুন: ‘জানো আমার মা কে?’ এখন থেকেই হুমকি দিচ্ছে ইউভান, ছেলের সিক্রেট ফাঁস করলেন মাম্মা শুভশ্রী

খুব তাড়াতাড়ি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ‘দেবী চৌধুরানী’। যা অভিনেত্রীর কেরিয়ারের অন্যতম বড় ব্রেক। কিন্তু এই সিনেমার শুটিং শুরু হওয়ার আগে থেকেই পরিচালক শুভ্রজিতের সাথে  শ্রাবন্তীর সম্পর্কের জল্পনা মাথাচাড়া দিয়েছে। এরপর সেই জল্পনা উস্কে দিয়েই নিজের পরবর্তী সিনেমা ‘কালমৃগয়া’-তেও নায়িকা হিসেবে শ্রাবন্তীর নাম ঘোষণা করেছেন  পরিচালক।

প্রশ্ন ওঠে ব্যক্তিগত ঘনিষ্ঠতার সূত্রেই  কি পরপর দুটি সিনেমায় নায়িকা হচ্ছেন শ্রাবন্তী? সে সময় চুপ থাকেননি শ্রাবন্তীও। বেশ বিরক্তর সাথেই অভিনেত্রী জানিয়েছিলেন, ‘ভালো চরিত্র পেতে আমাকে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? আমার কি নিজের কোনও যোগ্যতা নেই? খারাপ লাগে যে এতবছর কাজ করার পরেও, এসব অবাঞ্ছিত কথা শুনতে হয়।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর