আজকের রাশিফল ১৫ অগাস্ট, প্রেমের জীবনে বড় চমক এই চার রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: আবেগপ্রবণ হয়ে কোনও কাজ করবেন না। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেই বিষয়ে সতর্ক হন এবং সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। যোগ্য কর্মচারীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “পলাশপুষ্পসংহাসম, তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম, তাম কেতুম প্রাণাম্যাম্যাহাম”-এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

   

বৃষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনার কাছে আজ কিছু ভালো সুযোগ আসতে পারে। সেগুলিকে সঠিকভাবে ব্যবহার করার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করতে পারেন। বিবাহিত জীবনে কোনও অসুবিধার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সন্ধ্যেবেলায় তুলসী তলায় প্রদীপ জ্বালান।

মিথুন রাশি: আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। বাড়িতে আজ কিছু বন্ধুর আগমন ঘটতে পারে। মদ্যপান এবং ধূমপান থেকে বিরত থাকুন। কোনও গুরুত্বপূর্ণ পরিকল্পনা করার আগে আজ অবশ্যই অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে লালচে-বাদামি রঙের কুকুরকে রুটি খেতে দিন।

কর্কট রাশি: আপনি আজ কোনও সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট না করে সেটিকে সঠিকভাবে কাজে লাগান। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। শিশুদের সাথে আজ আপনি কিছুটা সময় কাটাবেন। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। কোনও নতুন ধারণার মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার দাদার বিচার-বিবেচনাকে সম্মান করুন এবং তাঁর কথা মেনে চলুন।

সিংহ রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোনও ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য আজ আপনি কোনও প্রতিযোগিতায় জয়লাভ করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সবুজ রঙের বোতলে জল ভরে তার সূর্যের আলোয় রেখে দিন এবং সেই জল স্নানের জলের সাথে মিশিয়ে স্নান করুন।

কন্যা রাশি: আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বন্ধুবান্ধবদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হতে পারে। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে অভিজ্ঞ ব্যক্তিদের কাছে পরামর্শ নেওয়ার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে আসবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে দু’মুঠো মুসুর ডাল লাল কাপড়ে বেঁধে অভাবী ব্যক্তিদের দান করুন।

তুলা রাশি: এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ বিনিয়োগ করতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজ খারাপ আচরণ করবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রতিটি কাজ বিচক্ষণতার সাথে করার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলেও আপনি সেটি মিটিয়ে নিতে পারবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ক্রিম অথবা সাদা রঙের পর্দা বাড়িতে টাঙান।

বৃশ্চিক রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাড়ির উন্নয়নমূলক কাজকর্মগুলির প্রতি আপনাকে নজর দিতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে শিবলিঙ্গে দুধ অথবা দই কিংবা ঘোল অর্পণ করুন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য পাবেন। দীর্ঘদিন ধরে স্থগিত রয়েছে এমন কোনও পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ শুরু করার আগে আজ সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের মিষ্টি খেতে দিন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তা কি দূরে সরিয়ে রাখুন। বাড়িতে একটি অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ কারোর ওপর নিজের কোনও সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, যোগ্য ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার রসিক মনোভাব খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে ১১ বার “ওম” মন্ত্র পাঠ করুন এবং সূর্য প্রণাম করুন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: বাড়ির কাজগুলি মন দিয়ে করার চেষ্টা করুন। এই রাশির কিছু ব্যক্তি আর্থিক সঙ্কটের সম্মুখীন হয়ে বন্ধুদের কাছ থেকে ঋণ চাইতে পারেন। ব্যবসায়ীদের আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: শারীরকে সুস্থ থাকার লক্ষ্যে একটি পবিত্র বা ধর্মীয় স্থানে পতাকা অথবা ব্যানার অর্পণ করুন।

মীন রাশি: মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। একজন পুরনো বন্ধু আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একটি বিষয়ের পরিপ্রেক্ষিতে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে স্রোতযুক্ত জলে নারকেল নিক্ষেপ করুন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর