Optical Illusion : টমেটোর মধ্যেই লুকিয়ে আছে বল! ৬ সেকেন্ডে খুঁজে ফেললেই হবে বাজিমাত

বাংলাহান্ট ডেস্ক : আজকাল সোশ্যাল মিডিয়ায় অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) খেলা খুব ভাইরাল হয়েছে। শুধু সময় কাটানো নয়, অপটিক্যাল ইলিউশন (Optical Illusion) আপনার ইন্দ্রিয় পরীক্ষার জন্য অত্যন্ত সহায়ক হতে পারে। এই ধরনের খেলায় একদিকে যেমন আপনার চোখের শক্তি পরীক্ষা করা যায়, তেমনই পরীক্ষা করা যায় আপনার মস্তিষ্কের প্রখরতা।

অপটিক্যাল ইল্যুশানের (Optical Illusion) ধাঁধা

আজকের ছবিতে আমরা আপনাদের জন্য একটি অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) ধাঁধা নিয়ে এসেছি। আপনাদের ৬ সেকেন্ডের মধ্যে সমাধান করতে হবে এই ধাঁধাটির। নিচে দেওয়া ছবিটিতে দেখতে পাবেন অজস্র টমেটো। এই টমেটোগুলির মধ্যে লুকিয়ে রয়েছে একটি বল। ৬ সেকেন্ড সময়ের মধ্যে আপনাকে খুঁজে বার করতে হবে সেই বলটি।

   

আরোও পড়ুন : মাসে ইনকাম ৭০ হাজার! বাড়িতে বসেই মিলবে কাঁড়ি কাঁড়ি টাকা, আজই শুরু করুন এই ব্যবসা

এই ছবির বামদিকে লক্ষ্য করুন। সেখানে আপনারা দেখতে পাবেন লাল বলটিকে। যদি আপনারা ৬ সেকেন্ডের মধ্যে এই বলটি চিহ্নিত করতে সক্ষম হন তাহলে অভিনন্দন। এই নামমাত্র সময়ে আপনি যদি অজস্র টমেটোর মধ্যে থেকে লাল বলটি চিহ্নিত করতে পারেন তাহলে আপনার চোখ ঈগলের মতো তীক্ষ্ণ।

11.55 P.M 20240815 054125 0000

 

এই ৬ সেকেন্ড সময়ের মধ্যে যদি বলটি চিহ্নিত করতে পারেন তাহলে আপনার বুদ্ধিও প্রশংসা করার মতো। যদি আপনি ৬ সেকেন্ডের মধ্যে বলটি খুঁজে না পান তাহলে আপনি এই খেলায় পরাস্ত হয়েছেন। তবে চিন্তা করবেন না। একবার না পারলে আগামী প্রতিবেদনে আরো এই ধরনের খেলা আমরা আপনাদের জন্য নিয়ে আসব।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর