শুক্রে রাজ্য জুড়ে বনধের ডাক! আরজি করে হামলা কাণ্ডে পথে নামছে বিজেপি? তুমুল শোরগোল

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর কাণ্ডে রীতিমতো ফুঁসছে গোটা দেশ। বাংলা পেরিয়ে এই ঘটনার রেশ এখন পুরো ভারতে ছড়িয়ে পড়েছে। বুধবার রাতে হাসপাতালের হামলার ঘটনা এই আগুনে কার্যত ঘি ঢালার কাজ করেছে। এমতাবস্থায় শুক্রবার বাংলা ‘স্তব্ধ’ করার ডাক দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

আরজি কর কাণ্ডের পর বিস্ফোরক শুভেন্দু (Suvendu Adhikari)!

বৃহস্পতিবার সকালে স্বাধীনতা দিবসের একটি অনুষ্ঠান থেকে আরজি কর কাণ্ড নিয়ে সরব হন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। শুভেন্দু বলেন, ‘দফা এক, দাবি, মুখ্যমন্ত্রীর পদত্যাগ’। একইসঙ্গে শুক্রবার রাজ্য ‘স্তব্ধ’ করার ডাকও দেন তিনি।

   

শুভেন্দু এদিন বলেন, ‘আগামীকাল বনধ ডেকে স্তব্ধ করুন বাংলা’। সকল রাজনৈতিক দলের কাছে আর্জি জানিয়েছেন বিজেপি নেতা। বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদারের গলাতেও শোনা গিয়েছে এক সুর। তিনি বলেন, দরকার পড়লে বনধ ডাকা হবে।

আরও পড়ুনঃ চাকরি বাতিল অতীত! এবার শিক্ষক নিয়োগ নিয়ে বড় ‘আপডেট’! মুখ খুললেন ব্রাত্য বসু

এদিকে আরজি করে হামলার (RG Kar Hospital Attack) ঘটনা নিয়ে বিস্ফোরক দাবি করেছেন শুভেন্দু। বিজেপি বিধায়ক বলেন, ‘আরজি কর হাসপাতালের ডাক্তারি পড়ুয়া এবং জুনিয়র চিকিৎসকদের শান্তিপূর্ণ আন্দোলনকে ভেঙে দেওয়া ও তথ্যপ্রমাণ লোপাটের কারণে তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের নির্দেশে আরজি কর হাসপাতালে দুষ্কৃতীরা তাণ্ডব চালিয়েছে’।

Suvendu Adhikari

শুভেন্দু (Suvendu Adhikari), সুকান্তর পাশাপাশি পদ্ম শিবিরের আরেক নেতা তথা রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্যও হামলার ঘটনা নিয়ে সরব হয়েছেন। আরজি করে হামলার নেপথ্যে কারা রয়েছে? কাদের স্বার্থে হাসপাতালে গুণ্ডামি চলছে? পরিকল্পনা মাফিক হামলা করা হয়েছে? প্রমাণ লোপাট করার চেষ্টা করা হচ্ছে? রোগীদের চিকিৎসা কীভাবে হবে এবার? এমনই নানান প্রশ্ন তুলেছেন গেরুয়া শিবিরের এই নেতা।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর